ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

আকর্ষণীয় ভাড়ায় ইউএস-বাংলা’য় ঈদ ভ্রমণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, জুন ২১, ২০১৬
আকর্ষণীয় ভাড়ায় ইউএস-বাংলা’য় ঈদ ভ্রমণ

ঢাকা: আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে বিশেষ ডিসকাউন্ট দিচ্ছে বাংলাদেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা। এই সুযোগ ঈদ পূর্ববর্তী ১ থেকে ৭ জুলাই এবং ঈদ পরবর্তী ৮ থেকে ১৪ জুলাই পর্যন্ত থাকবে।

ঈদ পূর্ববর্তী ১ থেকে ৭ জুলাই পর্যন্ত সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ যশোর, রাজশাহী, বরিশাল ও সৈয়দপুর থেকে ঢাকা এবং ঈদ পরবর্তী জুলাই ৮ থেকে ১৪ তারিখ পর্যন্ত ঢাকা থেকে যশোর, রাজশাহী, বরিশাল ও সৈয়দপুর মাত্র ১৯৯৯ টাকা ওয়ানওয়ে ভাড়া নির্ধারণ করা হয়েছে।

বর্তমানে ঢাকা থেকে প্রতিদিন যশোর ও সৈয়দপুরে দু’টি ফ্লাইট পরিচালিত হয়। এছাড়া ঢাকা থেকে বরিশাল সপ্তাহে ৪টি ফ্লাইট রবি, মঙ্গল, বৃহস্পতি ও শুক্রবার এবং ঢাকা থেকে রাজশাহী সপ্তাহে ৩টি ফ্লাইট শনি, সোম ও বুধবার পরিচালিত হয়।  

বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৩ এবং ০১৭৭৭৭৭৭৮৯৯-৯০০ নম্বরে যোগাযোগ করুন। এছাড়া টিকেট রিজার্ভেশনের জন্য আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস অফিসে যোগাযোগ করুন।  

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, জুন ২১, ২০১৬
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।