ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

ইনফ্লাইট ম্যাগাজিন প্রকাশ করছে ইউএস-বাংলা 

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জুন ৫, ২০১৬
ইনফ্লাইট ম্যাগাজিন প্রকাশ করছে ইউএস-বাংলা  ছবি: সংগৃহীত

ঢাকা: ইনফ্লাইট প্রোগ্রাম প্রস্তুত ও সরবরাহকারী প্রতিষ্ঠান ইন্টারফেস কমিউনিকেশন্সের তত্ত্বাবধানে ‘ব্লু  স্কাই’ নামে একটি ইনফ্লাইট ম্যাগাজিন প্রকাশ করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।  

রোববার (০৫ জুন) সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

সম্প্রতি ঢাকায় এয়ারলাইন্সটির করপোরেট প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে এ সংক্রান্ত চুক্তিতে সই করেন ইউএস-বাংলার ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন এবং ইন্টারফেস কমিউনিকেশন্সের প্রধান নির্বাহী মো. জুনায়েদ হোসেন।

অনুষ্ঠানে আব্দুল্লাহ আল মামুন জানান, অভ্যন্তরীণ রুটে চলাচলের দু’বছরের মধ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্স তাদের প্রথম আন্তর্জাতিক গন্তব্য কাঠমাণ্ডুতে ফ্লাইট শুরু করতে সক্ষম হয়েছে। সেই সঙ্গে অতি অল্প সময়ে জনপ্রিয়তা অর্জনের পাশাপাশি বাংলাদেশের সেরা অভ্যন্তরীণ এয়ারলাইন ২০১৫ নির্বাচিত হয়েছে ইউএস-বাংলা।

জুনায়েদ হোসেন জানান, ‘ব্লু-স্কাই’ ম্যাগাজিনটি হবে আন্তর্জাতিক মানের। এতে ইউএস-বাংলা সম্পর্কিত বিভিন্ন তথ্যের পাশাপাশি বাংলাদেশের ইতিহাস, সংস্কৃতি, আকর্ষণীয় পর্যটনসহ বিভিন্ন বিষয়ের ওপর সচিত্র প্রতিবেদন থাকবে।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইউএস-বাংলা এয়ারলাইন্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা পারভিন, উপ-মহাব্যবস্থাপক কামরুল ইসলাম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জুন ০৫, ২০১৬
আরএইচএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।