ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

ইউনাইটেডে গ্রীষ্মকালীন ছাড়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৫
ইউনাইটেডে গ্রীষ্মকালীন ছাড়

ঢাকা: আসন্ন গ্রীষ্মকালীন মৌসুম উপলক্ষে অভ্যন্তরীণ বিভিন্ন রুটে আকর্ষণীয় মূল্য ছাড় ঘোষণা করেছে ইউনাইটেড এয়ারওয়েজ। ২৪ মার্চ (মঙ্গলবার) থেকে এ অফার চালু হয়েছে।



অফারে ওয়ান ওয়ের নূন্যতম ভাড়া ঢাকা থেকে চট্টগ্রাম ৩৮০০ টাকা, কক্সবাজার ৫০০০ টাকা, সিলেট ৩৭৫০ টাকা, যশোর ৩৫০০ টাকা, সৈয়দপুর ৪৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আবার ঢাকা থেকে রিটার্ন ভাড়া চট্টগ্রাম ৭০০০ টাকা, কক্সবাজার ১০০০০ টাকা, সিলেট ৭৫০০ টাকা, যশোর ৭০০০ টাকা, সৈয়দপুর ৯০০০ টাকা নির্ধারণ করা হয়েছে। উল্লেখিত ভাড়ায় সব ধরনের ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত।

২০০৭ সালের ১০ জুলাই ৩৭ আসন বিশিষ্ট ড্যাশ ৮-১০০ দিয়ে যাত্রা শুরু করা ইউনাইটেডের বহরে বর্তমানে একটি ড্যাশ-৮-১০০, তিনটি এটিআর-৭২, পাঁচটি এমডি-৮৩ এবং দু’টি এয়ারবাস-৩১০ সহ মোট ১১টি উড়োজাহাজ রয়েছে। তবে এর মধ্যে ৮টি উড়োজাহাজাই অচল।  

ইতিমধ্যে ইউনাইটেড এয়ারওয়েজ অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে প্রায় ৫৪ হাজার ফ্লাইট, প্রায় ২৪ ল‍াখ যাত্রী এবং ৬০০০ টনের বেশি কার্গো পরিবহন করেছে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।