ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

ইফতার ও সেহরিতে মজাদার আয়োজনে ওয়েস্টিন

ইশতিয়াক হুসাইন, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জুন ৩০, ২০১৪
ইফতার ও সেহরিতে মজাদার আয়োজনে ওয়েস্টিন

ঢাকা: পুরো রমজান জুড়ে পাঁচতারকা হোটেল ওয়েস্টিনে থাকছে ইফতারের নানা আয়োজন। প্রথমবারের মতো সেহরি বুফের আয়োজন নিয়ে প্রস্তুত হোটেলের ডেইলি ট্রিটস।


 
১৪৯৯ টাকায় জনপ্রতি এই আয়োজনে থাকছে রকমারি মজাদার খাবারের আয়োজন। সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৩টা থেকে ভোর সাড়ে ৪টা পর্যন্ত থাকবে এ আয়োজন।

ডেইলি ট্রিটস ছাড়াও অতিথিদের জন্য বিশেষ টেকওয়ে মেন্যু থাকছে ১৫০০ টাকায়। মাঝারি ও বড় হালিম স্পেশাল পাচ্ছেন ৮০০ থেকে ১৫০০ টাকায়। রেশমি জিলাপির স্বাদ নিতে পারেন ৭০৮ টাকায়। সিজনাল টেস্টের বুফেতে ইফতারি করতে পারেন জনপ্রতি ৪৮০০ টাকায়।

পিঁয়াজু, বেগুনি, ভেজিটেবল পাকুরা, চিকপিয়াস, রাইস পাফ, ফ্রাইড গ্রাম, স্পাইসি আলু চপ, পারমেসান ফিস ফিঙ্গার, টেংরি কাবাব, রেশমি পনির টিকা কাবাব, মাটন পায়া, চিকেন হালিম, মাটন হালিম, মাটন শিক কাবাব, মাটন জেল কাবাব, চিকেন মালাই কাবাব, টার্কিশ বাকলাভা, রাইস পুডিং, সুইট ইয়োগার্টসহ হরেক রকমের মেন্যুতে সেজেছে হোটেলের সব ইফতারি।

বিভিন্ন খাবারের পাশাপাশি ওয়াটার মেলন, অরেঞ্জ, পেঁপে, পাইনাপেল, সুইট লাচ্ছি, সল্টেড লাচ্ছি, ফ্রেশ জুস পাওয়া যাবে ৭৪৬ টাকায়। স্মুদি মিলবে ৭৯৮ টাকায় এবং সুইট ও সল্টেড লাচ্ছি পাওয়া যাবে ৫৩১ টাকায়। একই দামে খাওয়া যাবে মিল্ক শেক।
 
শহরের বৃহৎ এ বুফেতে পাচ্ছেন দেশীয় ইফতারের পাশাপাশি আন্তর্জাতিক খাবারের সব আয়োজন। ওয়েস্টিনের যেকোনো ভেন্যুতে বুকিং দিতে পারেন। এছাড়া বিশেষ এ মাসে বল রুম বুকিংয়ে রয়েছে ৫০ শতাংশ মূল্য ছাড়।

বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন- ৯৮৯১৯৮৮ এই নম্বরে।  

ইফতারির আয়োজন নিয়ে ওয়েস্টিনের চিফ শেফ শুভব্রত মৈত্র্য বাংলানিউজকে বলেন, রমজান উপলক্ষ্যে আমাদের আলাদা কোনো ফেস্টিভ্যালের আয়োজন থাকছে না। যে কারণে ইফতার এবং সেহরির আয়োজনকেই প্রাধান্য দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জুন ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa