ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

এভিয়াট্যুর

ঈদে রিজেন্টের আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, জুলাই ৬, ২০১৪
ঈদে রিজেন্টের আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ছবি: সংগৃহীত

ঢাকা: আসন্ন ঈদ উপলক্ষে থাইল্যান্ড ভ্রমণে রিজেন্ট এয়ারওয়েজ বিশেষ প্যাকেজ ঘোষণা করেছে। সাশ্রয়ী এই প্যাকেজে যে কেউ চাইলে ঘুরে আসতে পারেন শ্যামদেশ থাইল্যান্ডে।

  

পর্যটকদের কাছে অত্যন্ত আকর্ষণীয় থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক এবং পাতায়া। শুধু ভ্রমণ নয়, এশিয়ার বড় বড় শপিং সেন্টারগুলোও রয়েছে এখানে। তাই কেনাকাটা এবং রান্না শেখার জন্যও ব্যাংকক অনেকের কাছে জনপ্রিয়। এর সঙ্গে নতুন যোগ হয়েছে চিকিৎসা সেবা। সবমিলিয়ে যেকোনো পর্যটকদের কাছেই কাঙ্খিত একটি গন্তব্য থাইল্যান্ড।  

রিজেন্টের প্যাকেজে হোটেল ব্যবস্থাপনা ছাড়াও প্রতিদিন বুফে ব্রেকফাস্ট, মেডিকেল চেকআপ ডিসকাউন্ট ভাউচার, শপিং ডিসকাউন্ট ভাউচার, থাইল্যান্ডের স্থানীয় সিম কার্ড দেওয়া হবে। এছাড়া এই প্যাকেজের পর্যটকদের ঢাকা ও চট্টগ্রাম থেকে ৩৫ কেজি লাগেজ সুবিধা, বিমানবন্দরে অগ্রাধিকার ভিত্তিতে চেক ইন সুবিধা দেওয়া হবে।

ঢাকা-পাতায়া প্যাকেজে চার রাত-পাঁচ দিন থাকার সুবিধা রয়েছে। এতে খরচ পড়বে ৩১ হাজার ৪৯৯ টাকা। চট্টগ্রাম-পাতায়া প্যাকেজে খরচ পড়বে ৩২ হাজার ৪৯৯ টাকা। পাতায়া প্যাকেজে কোরাল আইল্যান্ড ডে ট্যুরের ব্যবস্থা থাকবে। সঙ্গে থাকবে বুফে লাঞ্চ।

ঢাকা-ব্যাংককে দুই রাত তিনদিনের প্যাকেজে জনপ্রতি খরচ পড়বে ২৫ হাজার ৯৯৯ টাকা, চট্টগ্রাম-ব্যাংকক তিন রাত চারদিনে খরচ পড়বে জনপ্রতি ২৮ হাজার ৬৯৯ টাকা।  

এয়ারলাইন্সকে আরো গতিশীল করতে সম্প্রতি রিজেন্টে প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছেন স্যাম আইজ্যাক।

রিজেন্ট অভ্যন্তরীণ রুটে ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট, ঢাকা-কক্সবাজার, ঢাকা-যশোর ছাড়া ঢাকা-কুয়ালালামপুর, ঢাকা-সিঙ্গাপুর, ঢাকা-ব্যাংকক, ঢাকা-কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করছে।  

হাবিব গ্রুপের প্রতিষ্ঠান রিজেন্ট এয়ারওয়েজ ২০১০ সালে যাত্রা শুরু করে। বর্তমানে এয়ারলাইন্সটির বহরে চারটি উড়োজাহাজ রয়েছে। এর মধ্যে ৫০ আসনের ড্যাশ ৮-৩০০ রয়েছে দুটি এবং ১২৬ আসনের বোয়িং ৭৩৭ রয়েছে দুটি।  

বিস্তারিত জানতে যে কেউ ভিজিট করতে পারেন রিজেন্টের ওয়েবসাইট flyregent.com।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘন্টা, জুলাই ৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa