ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

নভোএয়ারের টিকিটে ১৫ শতাংশ মূল্যছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
নভোএয়ারের টিকিটে ১৫ শতাংশ মূল্যছাড়

ঢাকা: সব রুটের টিকিটের মূল্যে ১৫ শতাংশ ছাড় ঘোষণা করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।  এছাড়াও কক্সবাজার ও কলকাতায় ভ্রমণের জন্য আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি।

অফারগুলো উপভোগ করতে ঢাকা ট্রাভেল মার্ট-২০২৪-এর নভোএয়ারের প্যাভিলিয়নে এসে টিকিট কিনতে হবে। রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে আগামী ৮ থেকে ১০ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত এই পর্যটন মেলা অনুষ্ঠিত হবে।  

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজার, চট্টগ্রাম, যশোর, সৈয়দপুর, সিলেট, রাজশাহী এবং আন্তর্জাতিক গন্তব্য কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।  

সাশ্রয়ী মূল্যে কক্সবাজার ও কলকাতায় আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজের মধ্যে রয়েছে দুই রাত তিন দিন হোটেলে থাকার সুবিধা, আসা-যাওয়ার নভোএয়ারের টিকিটসহ অন্যান্য সুবিধা।  

কক্সবাজারের হোটেলগুলোর মধ্যে রয়েছে সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা,ওশান প্যারাডাইজ হোটেল অ্যান্ড স্পা, লং বিচ হোটেল, হোটেল দ্য কক্স টুডে, ডেরা রিসোর্ট অ্যান্ড স্পা, হোটেল রামাদা, সিগাল হোটেল, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, প্রাসাদ প্যারাডাইজ হোটেল অ্যান্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস হোটেল, হোটেল সি প্যালেস, গ্রেস কক্স স্মার্ট হোটেল, হোটেল কল্লোল ও আলেগ্রো সুইটস।

এছাড়া কলকাতায় হোটেলগুলোর মধ্যে রয়েছে হোটেল হিন্দুস্তান ইন্টারন্যাশনাল, দ্য পিয়ারলেস ইন ও হোটেল ক্যাম্পটন।

ভ্রমণ পিপাসুরা দেশের শীর্ষ বেসরকারি ব্যাংকগুলোর কার্ড ব্যবহার করে বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৪ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।