ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

ঘন কুয়াশায় শাহজালালে সময়মতো নামেনি ১১ ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
ঘন কুয়াশায় শাহজালালে সময়মতো নামেনি ১১ ফ্লাইট

ঢাকা: ঘন কুয়াশার কারণে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ছয় ঘণ্টা কোনো আন্তর্জাতিক ফ্লাইট অবতরণ করতে পারেনি। এ সময়ে ১১টি ফ্লাইট অবতরণের কথা ছিল।

ঢাকায় নামতে না পেরে আটটি ফ্লাইট কলকাতায় এবং দুটি দিল্লিতে অবতরণ করে। কুয়ালালামপুর ও ব্যাংককের দুটি ফ্লাইট যথাসময়ে ছাড়েনি। পরে মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল আটটা থেকে আবার ফ্লাইটগুলো আসতে শুরু করে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল সোমবার দিবাগত রাত দুইটার পর থেকে ঘন কুয়াশা ছিল। এরপর কুয়াশা বাড়তে থাকে। এ জন্য ১১টি ফ্লাইট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করতে পারেনি।  

তিনি বলেন, এ ১১ ফ্লাইটের মধ্যে ১০টি ছিল যাত্রীবাহী, একটি ছিল কার্গো বিমান। তবে সকাল আটটার পর থেকে আবার এসব ফ্লাইট ফেরত আসতে শুরু করে।

কামরুল ইসলাম বলেন, রাতে কোনো অভ্যন্তরীণ ফ্লাইট থাকে না। আর, আজ সকালে এসব উড়োজাহাজের চলাচলের ক্ষেত্রে কোনো সমস্যা হয়নি।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এমকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।