ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

ভ্রমণ আনন্দকে পূর্ণতা দিতে ইউএস-বাংলার দুবাই প্যাকেজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
ভ্রমণ আনন্দকে পূর্ণতা দিতে ইউএস-বাংলার দুবাই প্যাকেজ

ঢাকা: দৃশ্যমান সুন্দর কত আকর্ষণীয় হতে পারে তার উৎকৃষ্ট উদাহরণ হচ্ছে অনিন্দ্য সুন্দর দুবাই। আর দুবাই ভ্রমণের আনন্দকে পূর্ণতা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঘোষণা করেছে আকর্ষণীয় দুবাই প্যাকেজ।

দুই রাত তিন দিন প্যাকেজের ন্যূনতম খরচ জনপ্রতি ৭৯ হাজার ৯৯০ টাকা।

মঙ্গলবার (২৯ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি। বর্তমানে ইউএস-বাংলা প্রতিদিন ঢাকা থেকে দুবাই ও শারজাহতে ফ্লাইট পরিচালনা করছে।

কোভিড পরবর্তীতে বাংলাদেশি পর্যটকদের বিশ্বের অন্যতম আকর্ষণীয় শহর দুবাইয়ের বিভিন্ন গন্তব্যে ভ্রমণের প্রবণতা দেখা যায়। পর্যটকদের ভ্রমণকে আরও আকর্ষণীয় করতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দুবাই ট্যুর প্যাকেজ ঘোষণা করেছে। অফারটি আগামী ৩০ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত থাকবে।

দুবাইয়ের ল্যান্ডমার্ক গ্র্যান্ড হোটেল অত্যন্ত জনপ্রিয় হোটেল, যেখানে দুইরাত থাকার ব্যবস্থা আছে ভ্রমণ প্যাকেজে। অফারটি প্রাপ্ত বয়স্ক দুইজন পর্যটকের জন্য প্রযোজ্য হবে। প্যাকেজে সব ধরনের ট্যাক্সসহ ঢাকা-দুবাই-ঢাকা রিটার্ন এয়ার টিকেটসহ বুফে ব্রেকফাস্ট অন্তর্ভুক্ত রয়েছে। এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফারের সুবিধা রয়েছে। শর্তসাপেক্ষে অতিরিক্ত রাত ও বাচ্চাদের জন্য প্যাকেজটিতে সংযুক্ত করার সুযোগ রয়েছে। প্যাকেজটি সংগ্রহ করতে কোনো ধরনের অতিরিক্ত চার্জ ছাড়াই ছয় মাসের ইএমআই সুবিধা দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। যা জনপ্রতি মাসে মাত্র ১৩ হাজার ৩৩১ টাকা।

আকর্ষণীয় এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো নিজস্ব সেলস কাউন্টার ও হলিডে অফিস থেকে সংগ্রহ করা যাবে। দুবাই হলিডে প্যাকেজ অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সব সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
এমকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।