ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

মালদ্বীপের নীলাভ সৌন্দর্য উপভোগে ইউএস-বাংলার প্যাকেজ ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
মালদ্বীপের নীলাভ সৌন্দর্য উপভোগে ইউএস-বাংলার প্যাকেজ ঘোষণা

ঢাকা: দ্বীপ রাষ্ট্র মালদ্বীপের সৌন্দর্য উপভোগের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিজনের জন্য ন্যূনতম ৪৯ হাজার ৭৯০ টাকায় দুই রাত তিন দিনের ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



এতে বলা হয়, ইউএস-বাংলা এয়ারলাইন্স সপ্তাহে চার দিন ঢাকা-মালে রুটে ফ্লাইট পরিচালনা করছে।

প্রতি রবি, মঙ্গল, বুধ ও শুক্রবার সকাল ৯টা ৫ মিনিটে ঢাকা থেকে মালদ্বীপের রাজধানী মালের উদ্দেশে ছেড়ে যায় এবং মালে থেকে দুপুর ১টা ২৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে এবং সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

মালদ্বীপের বিভিন্ন দ্বীপে বিশেষ করে ভ্রমণপিপাসুদের কাছে জনপ্রিয় দ্বীপ হুলুমালে, মাফুশি, প্যারাডাইজ আইল্যান্ড, সান আইল্যান্ড, ফিহালোহি আইল্যান্ড ও হুরুভালহি আইল্যান্ডের বিভিন্ন হোটেল ও রিসোর্টের সঙ্গে আকর্ষণীয় সুবিধাসহ বিভিন্ন হলিডে প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা। ভ্রমণ প্যাকেজগুলো সাধারণত দুইজনের জন্য প্রযোজ্য।  


প্যাকেজে থাকছে সব ধরনের ট্যাক্সসহ ঢাকা-মালদ্বীপ-ঢাকা রিটার্ন এয়ার টিকিট। স্পিডবোটে এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফার সুবিধা।  এছাড়া সকালের নাস্তাসহ নানাবিধ সুবিধা প্যাকেজের অন্তর্ভুক্ত রয়েছে।

বিভিন্ন আইল্যান্ড ছাড়াও মালদ্বীপের রাজধানী মালেতে ইউনিমা গ্র্যান্ড হোটেলে ন্যূনতম ৫২ হাজার ৬৯০ টাকার প্যাকেজে ঢাকা-মালে রিটার্ন এয়ার টিকিট, এয়ারপোর্ট ট্রান্সফারসহ প্যাকেজের সব সুবিধা অন্তর্ভুক্ত থাকছে।

মাফুশি আইল্যান্ডের আইকম মেরিনা সি ভিউ, হোটেল এরিনা বিচ, ট্রাইটন প্রেস্টিজ হোটেল, কানি গ্র্যান্ড, কানি পাল্ম, ট্রাইটন বিচ হোটেলসহ প্যারাডাইজ আইল্যান্ডের ভিলা নটিকায় ফুল বোর্ড প্যাকেজ রয়েছে। সান আইল্যান্ডের ভিলা পার্কে ফুল বোর্ড প্যাকেজের মধ্যে হোটেল ট্রান্সফারে রয়েছে ডমেস্টিক ফ্লাইট, ফিহালোহি আইল্যান্ড রিসোর্টে ফুলবোর্ড প্যাকেজ।

বিভিন্ন প্যাকেজের মধ্যে হুরুভালি আইল্যান্ডের দি স্টান্ডার্ড রিসোর্টের ফুলবোর্ড প্যাকেজে অন্তর্ভুক্ত রয়েছে মালে থেকে আইল্যান্ডে সি-প্লেনের মাধ্যমে ট্রান্সফার।

প্যাকেজটি প্রতিজনের জন্য ন্যূনতম খরচ দুই লাখ ১৪ হাজার ৯০ টাকা। মালদ্বীপের প্যাকেজগুলো আগামী ১ সেপ্টেম্বর থেকে ২৮ অক্টোবর পর্যন্ত বহাল থাকবে। নিয়মিত প্যাকেজের পাশাপাশি বাচ্চাদের জন্য প্যাকেজ সুবিধা রয়েছে।  

মালদ্বীপের বিভিন্ন দ্বীপের প্যাকেজগুলো সম্পর্কে বিস্তারিত জানতে ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে কিংবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস সেন্টারে যোগাযোগের অনুরোধ জানিয়েছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
এমকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।