ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

ব্যাংকক ভ্রমণে আকর্ষণীয় অফার ঘোষণা করেছে ইউএস-বাংলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৩
ব্যাংকক ভ্রমণে আকর্ষণীয় অফার ঘোষণা করেছে ইউএস-বাংলা

ঢাকা: এশিয়ার অন্যতম পর্যটন নগরী থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের সৌন্দর্য উপভোগের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। প্যাকেজের ন্যূনতম খরচ জনপ্রতি ৩৫ হাজার ৭৯০ টাকা।

বর্তমানে ইউএস-বাংলা সপ্তাহে চারদিন ঢাকা থেকে ব্যাংককে ফ্লাইট পরিচালনা করছে।

সোমবার (০৭ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পর্যটকদের পছন্দ অনুযায়ী আগামী ৩১ আগস্ট পর্যন্ত প্রতি মঙ্গল, বৃহস্পতি, শুক্র ও শনিবার সকাল ১০টা ১০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্যাংককের সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে যায় এবং স্থানীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটে ব্যাংককে অবতরণ করে। পুনরায় স্থানীয় সময় দুপুর ২টা ৪০ মিনিটে ব্যাংকক থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে এবং বিকাল ৪টা ২৫ মিনিটে ঢাকায় অবতরণ করে। আগামী ১ সেপ্টেম্বর ২০২৩ থেকে প্রতিদিন ঢাকা থেকে ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বর্তমানে বাংলাদেশি পর্যটকদের ব্যাংককের বিভিন্ন আকর্ষণীয় গন্তব্যে ভ্রমণের প্রবণতা দেখা যায়। পর্যটকদের ভ্রমণকে আরও আকর্ষণীয় করতে ইউএস-বাংলা এয়ারলাইন্স ব্যাংককে ট্যুর প্যাকেজ ঘোষণা করেছে। অফারটি আগামী ২৮ অক্টোবর ২০২৩ পর্যন্ত কার্যকর থাকবে।

অফারের অন্তর্ভুক্ত হোটেলগুলোর মধ্যে ব্যাংককের অত্যন্ত জনপ্রিয় হোটেল অ্যাম্বাসেডর স্কার ও স্কাই উইং, হোটেল গ্র্যান্ড প্রেসিডেন্ট, হোটেল হলিডে ইন এক্সপ্রেস, হোটেল সলিটিয়ার রয়েছে। অফারটি প্রাপ্ত বয়স্ক দুইজন পর্যটকের জন্য প্রযোজ্য হবে। এছাড়া প্যাকেজে বুফে ব্রেকফাস্ট অন্তর্ভুক্ত রয়েছে। শর্তসাপেক্ষে অতিরিক্ত রাত ও বাচ্চাদের জন্য প্যাকেজটিতে সংযুক্ত করার সুযোগ রয়েছে।

আকর্ষণীয় এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো নিজস্ব সেলস্ কাউন্টার ও হলিডে অফিস থেকে সংগ্রহ করা যাবে।

ব্যাংকক অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সকল সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছে সংস্থাটি।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২৩
এমকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।