ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

চায়ের দেশ সিলেটে ইউএস-বাংলার আকর্ষণীয় প্যাকেজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
চায়ের দেশ সিলেটে ইউএস-বাংলার আকর্ষণীয় প্যাকেজ

ঢাকা: ঢাকা থেকে সিলেট ভ্রমণকে আরও বেশি স্বাচ্ছন্দ্যময় করে তুলতে ইউএস-বাংলা এয়ারলাইন্স আকর্ষণীয় ট্যুর প্যাকেজ ঘোষণা করেছে। বর্তমানে প্রতিদিন ঢাকা-সিলেট রুটে ছয়টি ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।



রোববার (৬ আগস্ট) ইউএস-বাংলা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বর্ষার আগমনে পুরো সিলেট যেন রানির সাজে বর্ণিল হয়ে উঠেছে। বর্ষায় জাফলং, তামাবিল, শাপলার বিল, রাতারগুল, বিছানাকান্দি, সাদা পাথর, মাধবকুণ্ডু আর দুটি পাতা একটি কুড়ির চা বাগানের অপরূপ সৌন্দর্যকে পূর্ণতা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স সিলেটে আকর্ষণীয় প্যাকেজ অফার ঘোষণা করেছে।

প্যাকেজে প্রতিজনের জন্য ন্যূনতম অফার ১১ হাজার ৪৯০ টাকা। ২ রাত ৩ দিনের এ অফারটি কমপক্ষে দুইজনের জন্য প্রযোজ্য। অফারের মধ্যে রয়েছে সব ধরনের ট্যাক্সসহ ঢাকা-সিলেট-ঢাকা রিটার্ন টিকিট, দুই দিনের থাকার ব্যবস্থা ও সকালের নাস্তা এবং এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সপোর্ট সুবিধা।

অফারের অন্তর্ভুক্ত হোটেলগুলোর মধ্যে যা থাকছে, হোটেল সাদা পাথর, নিরভানা ইন হোটেল, হোটেল গ্র্যান্ড সিলেট, নাজিম গড় গার্ডেন রিসোর্ট-খাদিম নগর ও নাজিম গড় উইল্ডার্নেস-লালাখাল। আকর্ষণীয় এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো নিজস্ব সেলস্ কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে। শর্ত সাপেক্ষে অতিরিক্ত রাত ও শিশুদের জন্য প্যাকেজটিতে সংযুক্ত করার সুযোগ রয়েছে।

সিলেট ট্যুর প্যাকেজের অফারটি সংগ্রহের সময়সীমা ২৮ অক্টোবর পর্যন্ত। অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সব সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছে সংস্থাটি।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২৩
এমকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।