ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

এভিয়াট্যুর

বাংলাদেশি ২০ এজেন্টকে পুরস্কৃত করল কুয়েত এয়ারওয়েজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
বাংলাদেশি ২০ এজেন্টকে পুরস্কৃত করল কুয়েত এয়ারওয়েজ

ঢাকা: এয়ারলাইন্স নিয়ে কাজ করা বাংলাদেশের ২০টি শীর্ষ ট্রাভেল এজেন্টকে পুরস্কৃত করেছে কুয়েতের জাতীয় উড়োজাহাজ সংস্থা কুয়েত এয়ারওয়েজ। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর একটি হোটেলে কুয়েত এয়ারওয়েজের ‌‘অ্যানুয়াল এজেন্ট কনফারেন্স ২০২৩’ অনুষ্ঠানে তাদের হাতেে এই পুরস্কার তুলে দেওয়া হয়।

পুরস্কার পাওয়া এজেন্টগুলো হচ্ছে- সায়মন ওভারসিস লি., ভিক্টোরি ট্রাভেলস লি., টালন কর্পোরেশন লি., অ্যাক্টিভেট ট্রাভেলস অ্যান্ড ট্যুরস, এয়ার স্পিড (প্রা.) লি., আল-গাজী ট্রাভেলস লি., আল-মনসুর এয়ার সার্ভিস লি., এলাইট ট্রাভেলস, বি ফ্রেশ লি., ডায়নামিক ট্রাভেলস, ইস্ট ওয়েস্ট ট্রাভেল অ্যান্ড ট্যুর, জিমিনি ট্রাভেলস লি., গোল্ড এয়ার এন্টারপ্রাইজ লি., হাজী এয়ার ট্রাভেলস লি., হরিজন এক্সপ্রেস লি., ইন্টারন্যাশনাল ট্রাভেল কর্পোরেশন, লতিফ ট্রাভেলস (প্রা.) লি.,  সানজার এভিয়েশন লি., সোমা ইন্টারন্যাশনাল সার্ভিসেস, ট্যুর বুকিং বাংলাদেশ এবং ভ্যালেন্সিয়া এয়ার ট্রাভেল অ্যান্ড লি.।

অনুষ্ঠানে টোটাল এয়ার সার্ভিসেস (টাস) লি. এর এমডি মোরশেদুল আলম চাকলাদার বলেন, এয়ারলাইন্স সেক্টরে করোনাকালে বড় ধরনের  ধাক্কা এসেছিল। সে সময় টোটাল এয়ার সার্ভিস কোনো কর্মীকে ছাঁটাই করেনি বরং তাদের সঙ্গে নিয়েই কাজ করে পরিস্থিতি সামাল দিয়েছে। বর্তমানে  ৬টি এয়ারলাইন্সের জিএসএ হিসেবে কাজ করছে টোটাল এয়ার সার্ভিসেস লি.।

গ্রুপের পরিচালক কাজী শাহ মোজাক্কের বলেন, আমরা যাদের সঙ্গে দীর্ঘদিন ধরে ব্যবসা করছেন তাদের সম্মান জানাতেই এই পুরস্কারের আয়োজন। এজেন্টদের উৎসাহ দিতে প্রতি বছরই এ পুরস্কারের ব্যবস্থা থাকবে।

অনুষ্ঠানে কুয়েত এয়ারওয়েজ ও টোটাল এয়ারলাইন্স সার্ভিসেস লি. এর বিভিন্ন কর্মকর্তাসহ দেশের বিভিন্ন ট্রাভেল এজেন্টরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এমকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।