ঢাকা, রবিবার, ১২ আষাঢ় ১৪২৯, ২৬ জুন ২০২২, ২৬ জিলকদ ১৪৪৩

অস্ট্রেলিয়া

বিএনপি ডারউইন স্টেট অস্ট্রেলিয়ার উদ্যোগে আলোচনা সভা

সিডনি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৪
বিএনপি ডারউইন স্টেট অস্ট্রেলিয়ার উদ্যোগে আলোচনা সভা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিডনি: ৪৪তম বিজয় দিবস উপলক্ষে বুধবার (১৭ই ডিসেম্বর) ডারউইনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ডারউইন স্টেট অস্ট্রেলিয়ার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় সিডনি থেকে টেলিকনফারেন্সে  বক্তব্য রাখেন, বিএনপির বহির্বিশ্ব বিষয়ক সাধারণ সম্পাদক এবং স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোসলেহউদ্দিন হাওলাদার আরিফ।



নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ১৯৭১ সালে জিয়ার আনুষ্ঠানিক ঘোষণা ছাড়া বাংলাদেশ স্বাধীন হতো না। বরং দেশ গৃহযুদ্ধের দিকে চলে যেতো। বর্তমানেও গণতন্ত্র এবং দুর্নীতি, দুঃশাসন ও আওয়ামী দলীয়করণের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে ঘরে বসে স্লোগান দিলে হবে না।

ডারউইন স্টেট বিএনপির  সভাপতি মোঃ তাফিজ-আল-মামুনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক  মো:শফিকুল ইসলামের পরিচালনায় আরও বক্তব্য রাখেন-  সিনিয়র সহ-সভাপতি মো.এহসানুল হক একরাম, সহ-সভাপতি ইমরান আহমেদ সজীব, সহ-সভাপতি ও বিজয় দিবস উদযাপন কমিটির আহবায়ক আবদুল বাসিত, সহ-সভাপতি ফসিউল আলম জামাল, যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম মনির, দফতর সম্পাদক আজিজুল হাসান পাটওয়ারী, সমাজ কল্যাণ সম্পাদ শেখ মাসুম আলম, মানবাধিকার সম্পাদক আসাদুজামান বেপারি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অস্ট্রেলিয়া এর সর্বশেষ

Alexa