ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

শিল্প-সাহিত্য

স্রোত আবৃত্তি সংসদের নতুন কমিটি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
স্রোত আবৃত্তি সংসদের নতুন কমিটি স্রোত আবৃত্তি সংসদের ২৬তম সম্মেলন

ঢাকা: রবীন দাসকে সভাপতি ও মাহফুজ মাসুমকে সাধারণ সম্পাদক করে ‘স্রোত আবৃত্তি সংসদ’র নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে স্রোত আবৃত্তি সংসদের ২৬তম সম্মেলন শেষে ১৫ সদস্যবিশিষ্ট এক বছরের জন্য নতুন এ কমিটি গঠিত হয়।

নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে মাহফুজ রিজভী, অর্থ সম্পাদক পদে কাজী আজিম রানা, স্রোত কিশলয় সম্পাদক পদে রেহানা আক্তার, দপ্তর সম্পাদক পদে প্রজ্ঞা হক, তথ্য ও যোগাযোগ সম্পাদক পদে স্নিগ্ধা রাণী সরকার, অনুষ্ঠান ও প্রচার সম্পাদক পদে আনিসুর রহমান রিমন, কর্মশালা সম্পাদক পদে জিহান শারমীন মৌ, প্রকাশনা সম্পাদক পদে আশিকুর রহমান, কার্যনিবার্হী সদস্য পদে শামীমা সুলতানা তন্দ্রা, মাসুদ্দুজ্জামান, রোকন রেহান, মাহফুজ তুহিন ও হাসিনা আক্তার নিপা নির্বাচিত হয়েছেন।

১৯৮৮ সালের ১১ নভেম্বর বচন ও আবৃত্তি শিল্পের উৎকর্ষতার লক্ষ্য নিয়ে অপরাজেয় বাংলার পাদদেশে যাত্রা শুরু করে স্রোত আবৃত্তি সংসদ।

বাঙালি সংস্কৃতি চর্চার ধারাবাহিতায় ৩৪ বছর ধরে স্রোত আবৃত্তি সংসদ দুই শতাধিক আবৃত্তি প্রযোজনা মঞ্চায়ন করেছে। এছাড়াও সফলভাবে সম্পন্ন করেছে ৪৩টি আবৃত্তি কর্মশালা।

বাংলাদেশ সময়: ০৮২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa