bangla news

সন্ধ্যার পর উপচেপড়া ভিড়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০২-০৩ ৭:৫৪:৪১ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিকেল থেকেই জমে উঠেছে বইমেলা। সন্ধ্যার পর থেকেই উপচেপড়া ভিড়। মেলা শুরুর পরে প্রথম ছুটির দিন হওয়ায়  প্রিয়জনকে সঙ্গে করে অনেকেই আসছেন বাঙালির প্রাণের এই মেলায়।

বইমেলা থেকে : বিকেল থেকেই জমে উঠেছে বইমেলা। সন্ধ্যার পর থেকেই উপচেপড়া ভিড়। মেলা শুরুর পরে প্রথম ছুটির দিন হওয়ায়  প্রিয়জনকে সঙ্গে করে অনেকেই আসছেন বাঙালির প্রাণের এই মেলায়।

সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় সব বয়সী বইপ্রেমীদের পাশাপাশি লেখক-পাঠক-প্রকাশকদের পদচারণায় মুখরিত এখন মেলা প্রাঙ্গণ। দর্শনার্থীদের তুলনায় এ মুহূর্তে কিছুটা বই বিক্রির হার কিছুটা কম হলেও বিক্রেতারা অখুশি নন। যতো সময় যাবে, বেচা-বিক্রিও ততো বেশি হবে বলে আশা প্রকাশ করেছেন স্টল মালিক ও কর্মীরা।

মাসব্যাপী অমর একুশে গ্রন্থমেলার দুয়ার শুক্রবার সকাল এগারটায় খুলেছে। চলবে রাত নয়টা পর্যন্ত। দুপুর একটা থেকে জুমার নামাজের বিরতি শেষে তিনটায় আবার শুরু হয় মেলা। মেলা শুরু হয়েছে মাত্র দুদিন। এর মাঝে মেলা এ বছর যে আরো জমজমাট হবে তার লক্ষণ ফুটে উঠতে শুরু করেছে।

শুক্রবারসহ ছুটির দিনগুলোতে এই সূচি অনুযায়ীই মেলা চলবে। অন্য দিনগুলোতে মেলা চলবে বিকেল তিনটা থেকে রাত নয়টা পর্যন্ত।

বাংলাদেশ সময় : ১৮৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১২

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিল্প-সাহিত্য বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2012-02-03 07:54:41