ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

শিল্প-সাহিত্য

বগুড়া লেখক চক্রের সভাপতি ইসলাম রফিক, সম্পাদক কুহেলী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
বগুড়া লেখক চক্রের সভাপতি ইসলাম রফিক, সম্পাদক কুহেলী

বগুড়া: বগুড়া লেখক চক্রের নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ইসলাম রফিক ও সাধারণ সম্পাদক কামরুন নাহার কুহেলী।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিকেলে বগুড়া লেখক চক্রের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার সন্ধ্যায় শহরের ঠনঠনিয়া এলাকায় ইউটিআই এর হলরুমে বগুড়া লেখক চক্রের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভাটি দুটি পর্বে বিভক্ত ছিলো। ১ম পর্বে সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কবি ইসলাম রফিক। সভায় কবি সম্মেলন ও সংগঠনের বিগত দুই বছরের কার্যক্রম উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক কামরুন নাহার কুহেলী। বিগত দুই বছরের কার্যক্রমের মূল্যায়ন শেষে সভাপতি ইসলাম রফিক ২০১৯-২০২০ মেয়াদী পুরাতন কমিটি ভেঙে দেন।

এরপর সদস্যদের মতামতের ওপর ভিত্তি করে সংগঠনের উপদেষ্টা অ্যাডভোকেট পলাশ খন্দকারকে আহ্বায়ক এবং কবি মামুন রশীদ ও আবু রায়হানকে সদস্য করে ৩ (তিন) সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট পলাশ খন্দকারের সভাপতিত্বে ২য় পর্বের কার্যক্রম শুরু হয়।

এ সময় বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য কবি মামুন রশীদ ও আবু রায়হান। এরপর সবার মতামতের ভিত্তিতে বগুড়া লেখক চক্রের কার্যনির্বাহী পরিষদের আগামী দুই বছরের (২০২১-২০২২) জন্য ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ নির্বাচিত করা হয়।

নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন কবি ইসলাম রফিক ও কবি কামরুন নাহার কুহেলী। নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন—  সহ-সভাপতি হাবীবুল্লাহ জুয়েল, সহ-সাধারণ সম্পাদক এস এম আনিছুর রহমান, গণ-সংযোগ সম্পাদক আব্দুর রাজ্জাক বকুল, আসর পরিচালনা সম্পাদক সাফওয়ান আমিন, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম রনজু এবং নির্বাহী সদস্য ৪ জন হলেন আমির খসরু সেলিম, সারমিন সীমা, ফরহাদুজ্জামান শাহী এবং আবু রায়হান।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
কেইউএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa