bangla news

কিশোর-তরুণদের পছন্দের শীর্ষে সেবা প্রকাশনীর বই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৭ ৭:৫২:৩২ পিএম
পাঠকদের ভিড়। ছবি: বাংলানিউজ

পাঠকদের ভিড়। ছবি: বাংলানিউজ

ঢাকা: কিশোর এবং তরুণদের সবসময়ই গোয়েন্দা কাহিনি, রহস্য উপন্যাসের এবং রোমাঞ্চকর শিকার কাহিনীর প্রতি আকর্ষণ একটু বেশি। সেই আকর্ষণ থেকেই অমর একুশে গ্রন্থমেলায় সেবা প্রকাশনীর সামনে কিশোর এবং তরুণদের ভিড় লক্ষ করা যায়। 

শুক্রবার (০৭ ফেব্রুয়ারি) এবারের মেলার প্রথম ছুটির দিনে মেলা প্রাঙ্গণ ছিল বইপ্রেমী দর্শনার্থীদের পদচারণায় মুখরিত। এদিন বিকেলে সেবা প্রকাশনীর ৬৪৮ নম্বর স্টলে ভালোই জমে উঠেছে বেচাকেনা।

মেলায় সেবা প্রকাশনীর স্টলের সামনে গিয়ে দেখা যায়, অনেকেই সেবা প্রকাশনী থেকে প্রকাশিত বইয়ের তালিকা সংগ্রহ করে নিয়ে যাচ্ছেন। যেন পরে বাজেটের মধ্যে পছন্দের বইগুলো ক্রয় করতে পারেন।

সেবা প্রকাশনীর স্টলের সামনে বেশ কয়েকজন পাঠকের সঙ্গে কথা হয়। তারা জানান, গোয়েন্দা কাহিনি, মাসুদ রানা, ওয়েস্টার্ন, বিদেশি থ্রিলারের অনুবাদ, নন ফিকশন, রোমান্টিক উপন্যাস এবং বৈজ্ঞানিক কল্পকাহিনির প্রতি আগ্রহ বেশিরভাগ পাঠকের। এছাড়াও কিশোর-তরুণদের সেবা প্রকাশনীর অন্য সিরিজের বইও পছন্দের তালিকায় রয়েছে।

এবারের বই মেলায় সেবা প্রকাশনী ১৮টি নতুন বই এনেছে। তবে পুরোনো বইয়ের প্রতিও পাঠকদের এখনো আগের মতোই আগ্রহ লক্ষ করা যায়। 

সেবা প্রকাশনীর ম্যানেজার মমিনুল ইসলাম বাংলানিউজকে বলেন, মেলা শুরু হওয়ার পর আজকে প্রথম ছুটির দিন। আমরা বেচা-কেনার যে আশা করেছিলাম আজ তা মোটামুটি হয়েছে। মেলার এখনো অনেক দিন বাকি রয়েছে। আশা করছি সামনের দিনগুলোতে আমাদের বেচাকেনা আরও ভালো হবে। 

সেবা প্রকাশনীর স্টলে ভিড় করেছেন পাঠকরা। ছবি: বাংলানিউজ

মনিপুর স্কুলের সামিউস সালেহীন, ইশতিয়াক আহমেদ‌ এবং সায়েম আহমেদ‌ নামের তিন বন্ধু মেলায় এসেছেন।

বাংলানিউজের সঙ্গে আলাপকালে তারা তিনজনই সেবা প্রকাশনীর বই পড়তে ভালোবাসেন বলে জানান। সেবা প্রকাশনীর বই কেন পড়েন এমন প্রশ্নের জবাবে তাদের উত্তর, সেবা প্রকাশনীর বই ভালো এবং কম দামে পাওয়া যায় সেই কারণেই আমাদের সেবা প্রকাশনীর বই ভালো লাগে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২০
আরকেআর/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিল্প-সাহিত্য বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-02-07 19:52:32