bangla news

অগ্রণী ব্যাংক-শিশু একাডেমি পুরস্কার পাচ্ছেন ১০ লেখক

ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-৩০ ২:৪৬:৫৭ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: অগ্রণী ব্যাংক-শিশু একাডেমি শিশুসাহিত্য পুরস্কার-১৪২৪ পাচ্ছেন ১০ শিশু সাহিত্যিক।

এরা হলেন কবিতা ও ছড়া গানে যৌথভাবে আহমেদ সাব্বির ও সোহেল মল্লিক, গল্প-উপন্যাসে নিলয় নন্দী, জীবনী প্রবন্ধে যৌথভাবে মনি হায়দার ও শিবু কান্তি দাস, স্বাস্থ্য বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ে মিন্টু হোসেন, অনুবাদ ভ্রমণকাহিনীতে সামিন ইয়াসার, নাটকে যৌথভাবে মোস্তফা হোসেইন ও মোহাম্মদ মারুফুল এবং অলঙ্করণে মামুন হোসাইন।

মঙ্গলবার (৩০ জুলাই) বাংলাদেশ শিশু একাডেমি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বুধবার (৩১ জুলাই) বিকেল চারটায় বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে পুরস্কারপ্রাপ্তদের এ পুরস্কার তুলে দেওয়া হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বেগম ফজিলাতুন্নেছা ইন্দিরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ড. জায়েদ বখত, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শামস-উল ইসলাম ও কথাসাহিত্যিক সেলিনা হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার।

সম্মাননা অনুষ্ঠান শেষে থাকবে শিশুদের পরিবেশনায় সংগীত ও নাট্যানুষ্ঠান। সুধী ও সাহিত্যাঙ্গনের সবাইকে এ অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছে শিশু একাডেমি।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৯
এইচএমএস/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিল্প-সাহিত্য বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-07-30 14:46:57