ঢাকা, সোমবার, ১০ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

ফেনীতে সপ্তাহব্যাপী গ্রন্থমেলা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২১ ৫:৫২:৩০ পিএম
মেলা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন এমপি নিজাম উদ্দিন হাজারী, ছবি: বাংলানিউজ

মেলা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন এমপি নিজাম উদ্দিন হাজারী, ছবি: বাংলানিউজ

ফেনী: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফেনীতে শুরু হয়েছে সপ্তাহব্যাপী গ্রন্থমেলা।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় জেলা প্রশাসনের আয়োজনে ফেনী কেন্দ্রীয় শহীদ মিনারে মেলাটির উদ্বোধন হয়। ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এর উদ্বোধন করেন।

ফেনী জেলা প্রশাসক ওয়াহিদুজজামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকার, ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ বিমল কান্তি পাল, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক দেবময় দেওয়ান, ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান বিকম, ফেনী জজ কোর্টের জিপি প্রিয় রঞ্জন দত্ত, পিপি হাফেজ আহম্মদ প্রমুখ।

শহরের রাজাঝির দিঘী মাঠে ২১ ফেব্রুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি (সোমবার) পর্যন্ত চলবে মেলা। প্রতিদিন বিকেল ৪টা থেকে শুরু হয়ে সন্ধ্যায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে রাত ৮টায় শেষ হবে।

মেলায় ২৮টি স্টল থাকবে। এর মধ্যে ২০টি স্টল বইয়ের। এছাড়া একটি ইসলামিক ফাউন্ডেশন, একটি জেলা শিশু একাডেমি, একটি খাবার ও পাঁচটি কুটির শিল্পের স্টল থাকবে বলে জেলা প্রশাসন সূত্র জানিয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৯
এসএইচডি/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বইমেলা ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db