bangla news

শিল্পগুণসমৃদ্ধ বই প্রকাশে বৈভব

ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৪ ৯:১০:৪২ পিএম
বইমেলায় বৈভবের স্টল-ছবি-দেলোয়ার হোসেন বাদল

বইমেলায় বৈভবের স্টল-ছবি-দেলোয়ার হোসেন বাদল

গ্রন্থমেলা প্রাঙ্গণ থেকে: অজানাকে জানা ও অচেনাকে চেনার যে চিরন্তন আগ্রহ, তা মেটানো যায় বই পড়ে। বইয়ে আছে আনন্দ-হাসি, দুঃখ-কান্নাসহ নানাবিধ জীবনের গল্প। তা আমাদের জীবন সম্পর্কে শেখায়, একইসঙ্গে আনন্দ ও বিনোদন দেয়। আর সেসব বইয়ে যদি শিল্পগুণটা সঠিক পরিমাণে থাকে, তবে তার মান বেড়ে যায় বহুগুণে।

এবারের বইমেলায় তেমনই সব নিয়ে হাজির হয়েছে প্রকাশনা সংস্থা ‘বৈভব’। গল্প, কবিতা, উপন্যাস, প্রবন্ধসহ পাঠক আগ্রহের নানাবিধ বই এনেছে প্রকাশনাটি। বইমেলা উপলক্ষে তারা প্রকাশ করেছে বিভিন্ন লেখকের নতুন ১৯টি বই।

এসব বইয়ের মধ্যে ধ্রুব এষ-এর ‘বৃষ্টির জন্মভূমি’, রাবেয়া রাব্বানীর ‘ইস্তাম্বুল, সিটি অব ফ্রাগ্রান্স’, সৈয়দ তারিকের ‘আত্মায় ছিল তৃষ্ণা’, শতাব্দী জাহিদের ‘দূরত্বের এপাশ ওপাশ’, তুষার আব্দুল্লাহর ‘আমরা এক গল্পের শহরে থাকি’, সুব্রত অগাস্টিন গোমেজের ‘কালকেতু ও ফুল্লরা’, নাহার মণিকার ‘মন্থকূপ’, মুরাদুল ইসলামের ‘জাদুকরের কেবিন থেকে’, দেব দুলাল মুন্নার ‘জবা ফুলের দুনিয়া’, তানিম জাবের এর ‘নির্জন কেবিন’, আবু তাহের সরফরাজের ‘নীলিমা খাতুন’, জুয়েল রানার ‘সভ্যতা অসভ্য’ ইত্যাদি বইগুলো উল্লেখযোগ্য।

বৈভব থেকে জানানো হয়, প্রকাশনা সংস্থাটি প্রকাশের দিক থেকে শিল্পগুণসমৃদ্ধ বইগুলোকেই বেশি প্রাধান্য দিয়ে থাকে। আর এ বইগুলোতে পাঠকের আগ্রহও আছে যথেষ্ট। প্রতিটি বই পড়েই পাঠক আলাদা ধাঁচের আনন্দ পাবেন।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
এইচএমএস/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বইমেলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-14 21:10:42