ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

আইয়ুব বাচ্চু স্মরণে গাইলেন মেহরিন

ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৯ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৮
আইয়ুব বাচ্চু স্মরণে গাইলেন মেহরিন গুলশান ক্লাবে গাইছেন মেহরিন/ছবি: বাংলানিউজ

ঢাকা: প্রয়াত ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চুকে স্মরণ করে গাইলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী মেহরিন। তার একক এ সঙ্গীতসন্ধ্যার আয়োজন করে ভারতীয় হাইকমিশনের ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র।

শুক্রবার (২ নভেম্বর) সন্ধ্যায় গুলশান ক্লাবের কলোসিয়াম মিলনায়তনে অনুষ্ঠিত হয় আইয়ুব বাচ্চুর স্মরণের এ সঙ্গীতাসর। অনুষ্ঠানের শুরুতেই মেহরিন গেয়ে শোনান দেশের গান ‘ধন ধান্য পুষ্প ভরা’।

এরপর প্রয়াত আইয়ুব বাচ্চুর প্রতি শ্রদ্ধা নিবেদনে তারই সঙ্গীতায়োজনের বিজ্ঞাপনের ‘আমরা নারী আমরা পারি’ জিঙ্গেলটি পরিবেশন করেন এই পপ তারকা।  

হাইকমিশনার শ্রিংলার সঙ্গে শিল্পী মেহরিনসহ অন্যরাএকক সঙ্গীতের এই আসরে 'এই মণিহার', 'তুমি আছো বলে', 'কাজল ভ্রমরা', 'আমি বাংলায় গান গাই'সহ নজরুল গীতি, হিন্দি ও ইংরেজি ভাষায় ঘণ্টাব্যাপী সঙ্গীত পরিবেশন করেন তিনি।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা ও গুলশান ক্লাবের প্রেসিডেন্ট শওকত আজিজ। আয়োজন শেষে শিল্পীর হাতে সম্মাননা স্মারক তুলে দেন ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালক নীপা চৌধুরী।

বাংলাদেশ সময়: ০০২৭ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৮
এইচএমএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad