ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

শিল্প-সাহিত্য

ব্রাহ্মণবাড়িয়ায় 'মনের নির্বাসন' উপন্যাসের প্রকাশনা উৎসব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৬
ব্রাহ্মণবাড়িয়ায় 'মনের নির্বাসন' উপন্যাসের প্রকাশনা উৎসব

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া অাইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম রচিত 'মনের নির্বাসন' উপন্যাসের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ আগস্ট) বিকেল সাড়ে পাঁচটায় ব্রাহ্মণবাড়িয়ায় সুর সম্রাট ওস্তাদ অালাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে এ প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।

তথাকথিত সভ্যতার দাপটে মানুষের মন যে অাজ নির্বাসিত- প্রকাশিত এই উপন্যাসের একটা বড় অংশ জুড়ে তার ব্যাখ্যা-বিশ্লেষণ রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া-৩ অাসনের সংসদ সদস্য ও পানিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উবায়দুল মোকতাদির চৌধুরী প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীরের সভাপতিত্বে প্রকাশনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সাহিত্য একাডেমির সভাপতি কবি জয়দুল হোসেন। এতে বিশেষ অতিথি ছিলেন- জেলার পুলিশ সুপার মো. মিজানুর রহমান ও জেলা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক অাল মামুন সরকার।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।