bangla news

শেষ হলো অন্যপ্রকাশের একক বইমেলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-১২ ৮:৫৭:৪৪ এএম

১৫ বছরে পদার্পণ উপলক্ষে অন্যপ্রকাশ আয়োজিত একক বইমেলা শনিবার শেষ হয়েছে। শেষ দিন বিকেলে মেলামঞ্চে আয়োজন করা হয় সংবর্ধনা ও আবৃত্তি অনুষ্ঠানের।

ঢাকা: ১৫ বছরে পদার্পণ উপলক্ষে অন্যপ্রকাশ আয়োজিত একক বইমেলা শনিবার শেষ হয়েছে। শেষ দিন বিকেলে মেলামঞ্চে আয়োজন করা হয় সংবর্ধনা ও আবৃত্তি অনুষ্ঠানের।

পাবলিক লাইব্রেরি চত্বরে গত ৩ মার্চ এ মেলা শুরু হয়েছিল।

অন্যপ্রকাশের পক্ষ থেকে গ্রুপ থিয়েটার ফেডারেশন চেয়ারম্যান লিয়াকত আলী লাকী ও পথনাটক পরিষদের সভাপতি মান্নান হীরাকে সংবর্ধিত করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কবি মহাদেব সাহা, প্রবন্ধকার সৈয়দ মনজুরুল ইসলাম, কথা সাহিত্যিক ইমদাদুল হক মিলন ও নাসরিন জাহান এবং অন্যপ্রকাশের প্রকাশক মাজহারুল ইসলাম।

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন আবৃত্তিশিল্পী কাজী আরিফ ও ইকবাল খোরশেদ। স্বরচিত কবিতাপাঠে অংশ নেন কমি আসাদ চৌধুরী, হাসান হাফিজ, শাহাবুদ্দীন নাগরী, নাসির আহমেদ, খন্দকার আশরাফ হোসেন, ফারুক মাহমুদ, মোহন রায়হান, আমীরুল ইসলাম, শিহাব সরকার মুজতবা আহমেদ মোরশেদ প্রমুখ।

এছাড়া মেলামঞ্চে সুবচন নাট্য সংসদ পথনাটক ‘দ্য ম্যাড’ ও অপেরা নাট্যদল ‘কৈবল্য’ পরিবেশন করে।

উল্লেখ্য, এ বছর ছয়টি বিভাগীয় শহরে সাত দিনব্যাপী ও ১৩টি পাবলিক বিশ্ববিদ্যালয়ে তিন দিনের মেলা আয়োজন করার পরিকল্পনা রয়েছে অন্যপ্রকাশের।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, মার্চ ১২, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-03-12 08:57:44