ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিল্প-সাহিত্য

শুক্রবার ২৪ প্রতিযোগীর গানে মুখর হবে বইমেলার মূলমঞ্চ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১১

ঢাকা: শুক্রবার মেলা অষ্টাদশ দিনে অনুষ্ঠিত হবে বইমেলা উপলক্ষে আয়োজিত শিশুদের সংগীত প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। শুক্রবার সকাল নয়টা থেকে মূলমঞ্চে শুরু হবে এ পর্ব।

এতে ক-শাখার জন্য নির্ধারিত দেশাত্ববোধক গানে ১২ জন এবং খ-শাখায় রবীন্দ্র সংগীত প্রতিযোগিতায় ১২ জন প্রতিযোগী অংশ নেবে।

ক-শাখায় চূড়ান্ত পর্বের জন্য মনোনীত প্রতিযোগীরা হলো- সামিহা জেবিন স্বপ্নীল, আনিলা নেহরীন বিনয়ী, কৌস্তভ মল্লিক, ফারিয়া হোসেন, মীর মোবাশ্বিরা, মায়িশা মায়মুনা, জয় হালদার, আনিকা নাওয়ার, আফ্রেদী আলম (রুদ্র), মেহেরুননেসা বৈশাখী, মেহরীন আহমদ হৃদিকা ও মো. সাব্বির হোসেন

আর খ-শাখায় মৌমিতা হক সেঁজুতি, গায়ত্রী বর্মণ, যারিন তাসনিম বাফা, দেবযানী রায়, শ্রাবন্তী সাহা, ঐশ্বর্য বসাক, সানজিদা রহমান মীম, ইবনাত জাহিন ঐশী, নাহিয়ান বুশরা, ফারদীন হোসেন, আদিবা ফারহীন মৃন্ময়ী ও মো. আসবাউল হুদা শিহাব।

প্রাথমিক বাছাইপর্বে বিচারকের দায়িত্ব পালন করেন বুলবুল মহলানবীশ, মহিউজ্জামান ময়না এবং মহাদেব ঘোষ।

উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারি শুক্রবার সকাল নয়টায় বইমলার মূলমঞ্চে অনুষ্ঠিত শিশু-কিশোর সংগীত প্রতিযোগিতার প্রাথমিক বাছাইপর্বে ক-শাখায় নির্ধারিত দেশাত্মবোধক সংগীতে অংশ নেয় ১৪১ জন আর খ-শাখায় নির্ধারিত রবীন্দ্রসংগীত বিষয়ে অংশ নেয় ৯৫ জন প্রতিযোগী।

গত ১৪ ফেব্রুয়ারি এ প্রতিযোগিতার বাছাই পর্বের ফলাফল ঘোষণা করা হয়য়।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।