bangla news

বইমেলায় মুহম্মদ জাফর ইকবালের ৭ বই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-০২ ১১:৩৮:৪৯ এএম

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় লেখক মুহম্মদ জাফর ইকবাল। এ বছর মেলার আয়োজন সম্পর্কে জানতে চাইলে মুহম্মদ জাফর ইকবাল বলেন, মেলা নিয়ে আসলে নতুন করে বলার কিছু নেই।

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় লেখক মুহম্মদ জাফর ইকবাল। এ বছর মেলার আয়োজন সম্পর্কে জানতে চাইলে মুহম্মদ জাফর ইকবাল বলেন, মেলা নিয়ে আসলে নতুন করে বলার কিছু নেই। প্রতি বছরই মেলার আয়োজন করা হয়, আর আমাকে একই ধরনের কথা বলতে হয়, একই ধরনের প্রশ্নের উত্তর দিতে হয়। আমি আসলে একই কথা আর বলতে চাই না।

এ বছরের মেলায় আমার বেশ কিছু বই বের হচ্ছে।  প্রথমা থেকে বের হচ্ছে ‘প্রডিজি’, পার্ল থেকে ‘ভূতের নাম কটকটি’, প্রতীক থেকে ‘আঁখি এবং আমরা কজন’, তা¤্রলিপি থেকে ‘শুকনো ফুল রঙিন ফুল’, ইত্যাদি গ্রন্থ প্রকাশ থেকে ‘স্বপ্নের দেশ এবং অন্যান্য’, আফসার ব্রাদার্স থেকে ‘বিজ্ঞান ও গণিত সমগ্র’, জ্ঞানকোষ থেকে ‘কিশোর উপন্যাস সমগ্র-৪’।

এগুলো ছাড়াও আরও দু-একটি বই বের হতে পারে।

গত বইমেলায় বের হয়েছিল শিখা প্রকাশনী থেকে ‘রবো নিশি’, তাম্রলিপি থেকে ‘রাশা’, প্রথমা থেকে ‘ঢাকা নামের শহর’, কাকলী থেকে ‘আরো একটুখানি বিজ্ঞান’, অনুপম থেকে ‘ভূত সমগ্র’, জ্ঞানকোষ প্রকাশনী থেকে ‘নাটক সমগ্র’ এবং অনন্যা থেকে ‘কলাম সমগ্র-২’।

বাংলাদেশ সময় ২২০৫, ফেব্রুয়ারি ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-02-02 11:38:49