bangla news

রোমেনা আফাজ স্মৃতি স্বর্ণপদক পেলেন ফরিদুর রেজা সাগর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-০৬ ১০:৪৪:০৮ এএম

শিশুসাহিত্যে বিশেষ অবদানের জন্য এ বছর রোমেনা আফাজ স্মৃতি স্বর্ণপদক পেলেন শিশুসাহিত্যিক ও মিডিয়াব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগর।

শিশুসাহিত্যে বিশেষ অবদানের জন্য এ বছর রোমেনা আফাজ স্মৃতি স্বর্ণপদক পেলেন শিশুসাহিত্যিক ও মিডিয়াব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগর।

বগুড়ার আমরা ক’জনা শিল্পী গোষ্ঠীর আয়োজনে আনুষ্ঠানিকভাবে এ পদক প্রদান করা হবে ৭ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় বগুড়ার শহীদ টিটু মিলনায়তনে। রোমেনা আফাজ স্মৃতি স্বর্ণপদক প্রদান অনুষ্ঠান ও  ‘মোমের আলো’ শীর্ষক নৃত্যানুষ্ঠানের উদ্বোধন করবেন সংস্কৃতজন তাজমিলুর রহমান। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কথাসাহিত্যিক রাবেয়া খাতুন, ইমদাদুল হক মিলন, লেখক-গবেষক ড. ফজলুল আলম, টিভি উপস্থাপক ও স্থপতি ফরহাদুর রেজা প্রবাল, শিশুসাহিত্যিক লুৎফর রহমান রিটন, আমীরুল ইসলাম, নাট্যব্যক্তিত্ব শহিদুল আলম সাচ্চু, উদীচী বগুড়া শাখার সভাপতি রহিম চৌধুরী, সম্মিলিত সাংস্কৃতিক জোট, বগুড়ার সভাপতি সালেক উদ্দিন প্রমুখ। সভাপতিত্ব করবেন আমরা ক’জনা শিল্পী গোষ্ঠীর সভাপতি আব্দুস সামাদ পলাশ।

বাংলাদেশ সময় ২১৪০, জানুয়ারি ০৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-01-06 10:44:08