ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

বইমেলায় বাংলানিউজের ইমতিয়াজ আহমদের কিশোর উপন্যাস ‘ভূতুড়ে জঙ্গল’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
বইমেলায় বাংলানিউজের ইমতিয়াজ আহমদের কিশোর উপন্যাস ‘ভূতুড়ে জঙ্গল’

মাদারীপুর: অমর একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের মাদারীপুর প্রতিনিধি ইমতিয়াজ আহমেদের কিশোর উপন্যাস ‘ভূতুড়ে জঙ্গল’।

গ্রামীণ পটভূমিতে শিশু-কিশোরদের জন্য লেখা বইটি প্রকাশ করেছে প্রিয় বাংলা।

বইটির প্রচ্ছদ করেছে এসএম জসিম ভূঁইয়া।

বইটি সম্পর্কে প্রকাশক জানান, বইমেলার ৪০১ ও ৪০২ নম্বর স্টলে বইটি পাওয়া যাচ্ছে। এছাড়া রকমারি, প্রথমা, বইফেরীসহ বিভিন্ন অনলাইন বুকশপ থেকে বইটি অর্ডার করা যাচ্ছে। বইটির মলাট মূল্য রাখা হয়েছে ২০০ টাকা।

বইটি সম্পর্কে ইমতিয়াজ আহমেদ বলেন, গ্রামীণ পটভূমিতে লেখা বইটির কাহিনী অ্যাডভেঞ্চারমূলক। একদল কিশোরের বন্ধুত্বপূর্ণ ভালোবাসা, ভূতের অনুসন্ধান, ভৌতিক আবহের আড়ালে অপরাধের সন্ধান, শ্বাসরুদ্ধকর অভিযান, শ্রেণিকক্ষে সহপাঠীদের সঙ্গে খুনসুটি, বন্ধুর প্রতি মমত্ববোধ এবং মানবিক হয়ে উঠার গল্প রয়েছে উপন্যাসটিতে, যা কিশোর বয়সীদের আনন্দের খোরাক হয়ে উঠবে।

লেখক ইমতিয়াজ আহমেদ পেশায় শিক্ষক। বসবাস মাদারীপুরে। শিক্ষকতার পাশাপাশি পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে সাংবাদিকতা করেন। গল্প লেখার মধ্য দিয়ে সাহিত্যচর্চার হাতেখড়ি। লেখকের প্রকাশিত অন্য বই- ‘কুয়াশায় মোড়ানো বিকেল’, ‘মৃত্যু’, ‘শূন্যতা ছুঁয়ে যায়’, ‘কবিতা ও প্রেম’ এবং ‘অশ্রু তুমি চিবুকেই হও শেষ’।

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।