ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

শিল্প-সাহিত্য

প্রবর রিপনের ‘রক্তহ্রদ’ গল্পগ্রন্থের বুক সাইনিং আজ

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
প্রবর রিপনের ‘রক্তহ্রদ’ গল্পগ্রন্থের বুক সাইনিং আজ

অমর একুশে ২০২৩ বইমেলায় প্রকাশিত হয়েছে কবি ও সঙ্গীতশিল্পী প্রবর রিপনের প্রথম গল্পগ্রন্থ ‘রক্তহ্রদ’। রোববার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে হতে যাচ্ছে বইটির প্রকাশনা অনুষ্ঠান ও বুক সাইনিং ইভেন্ট।

 

এ প্রকাশনা অনুষ্ঠান হবে ‘দ্য গ্যারেজ ফুড কোর্টে (The Garage Food Court 222, Bir Uttam Mir Shawkat Sarak, Dhaka 1208), তেজগাঁও গুলশান লিঙ্ক রোড, নিকেতন ৪ নম্বর গেটের পাশে। অনুষ্ঠানে থাকছে মিউজিক্যাল গল্প পাঠ, বুক সাইনিং ইভেন্ট এবং আড্ডা।

দীর্ঘদিন ধরে লেখালেখি ও সঙ্গীতের সঙ্গে যুক্ত প্রবর রিপন। দেশের সাড়া জাগানো ব্যান্ড ‘সোনার বাংলা সার্কাস’-এর ভোকাল তিনি। তাঁর ‘রক্তহ্রদ’ প্রকাশিত হয়েছে উপকথা প্রকাশন থেকে।  

অনুষ্ঠানে আরও পাওয়া যাবে চলতি বইমেলায় পুনর্মুদ্রণ হওয়া প্রবর রিপনের কাব্যনাটক 'লবণখোর' এবং প্রথম কবিতার বই 'নৈঃশব্দের মৃত্যু’। সঙ্গে থাকছে সোনার বাংলা সার্কাসের গান । এ অনুষ্ঠান সবার জন্য উন্মুক্ত।  

প্রকাশনা অনুষ্ঠানের বিষয়ে প্রবর রিপন বলেছেন, ‘দেখা হচ্ছে , কথা হচ্ছে , শোনা হচ্ছে, আড্ডা হচ্ছে, চোখাচোখি, কানাকানি, খুনসুঁটি সব হচ্ছে… সঙ্গে কিছু সার্কাসের গান। সবাই আমন্ত্রিত, আমাদের আবার হবে দেখা।  

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।