ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে চট্রগ্রাম প্রবাসীদের মিষ্টি বিতরণ

আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৬
আমিরাতে চট্রগ্রাম প্রবাসীদের মিষ্টি বিতরণ

আবুধাবি: আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে ৮ম বারের মতো সভাপতি নির্বাচিত করায় কাউন্সিলদের ধন্যবাদ দিয়ে আবুধাবির চট্টগ্রাম প্রবাসীরা মিষ্টি বিতরণ করেছেন।

মঙ্গলবার (২৫ অক্টোবর) সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির গ্র্যান্ড দরবার হোটেলে এক আলোচনা সভার আয়োজিত হয়।

আলোচনা শেষে প্রবাসীরা মিষ্টি বিতরণ করেন।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ উন্নত বিশ্বের কাতারে এগিয়ে যাচ্ছে। তারই যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ আওয়ামী লীগ একটি মডেল সংগঠনে পরিণত হয়েছে।

আবুধাবি চট্টগ্রাম প্রবাসী কমিনিউটির নেতা ইফতেকার হোসেন বাবুলের সভাপতিত্বে এবং নাছির তালুকদারের পরিচালনায় সভায় জামশেদ চৌধুরী, আবু তাহের, মইন উদ্দিন, আলমগীর, জমির হোসেন, সাজ্জাতুল ইসলাম রুবেল, মোজাম্মেল চৌধুরীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদেরকে সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম থেকে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ডক্টর হাছান মাহমুদকে পুনরায় প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং প্রবীণ আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দীন চৌধুরীর বড় ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় আবুধাবি চট্টগ্রাম প্রবাসী কমিউনিটির নেতারা সন্তোষ প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৬
এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ