ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে বঙ্গবন্ধু পরিষদের দ্বি-বার্ষিকী সম্মেলন

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪০ ঘণ্টা, মে ২, ২০১৬
আমিরাতে বঙ্গবন্ধু পরিষদের দ্বি-বার্ষিকী সম্মেলন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আবুধাবী: সংযুক্ত আরব আমিরাতে আবুধাবী বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির দ্বি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (৩০ এপ্রিল) আবুধাবী ইন্টার কন্টিনেলটাল হোটেলের বল রুলে আবুধাবী বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ইফতিখার হোসেন বাবুলের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।


 
সাধারণ সম্পাদক নাছির তালুকদারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আমিরাতে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত মহাম্মদ এমরান, আমিরাত বাংলাদেশ সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, ইমরাদ সোসেন ইমু, শওকত আকবর, শেখ জায়েদ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক হাবিবুল্লাহ খন্দকার ও ড. রায়হান জামিল।  

সম্মেলনে বাংলাদেশ দূতাবাস ছাড়াও আমিরাতে প্রদেশিক বঙ্গবন্ধু পরিষদ, সামজিক ও রাজনৈতিক সংগঠনের নেতা-সহ বাংলাদেশি পতকাবাহী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে ইফতিখার হোসেন বাবুল সভাপতি, নাছির তালুকদার সাধারণ সম্পাদক ও আলাউদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে আগামী ২ বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন ড. হাছান মাহমুদ এমপি।  

বাংলাদেশ সময়: ০৩৩৬ ঘণ্টা, মে ০২, ২০১৬
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ