ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, দুবাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৪
আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

আমিরাত: প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সফরসঙ্গীদের নিয়ে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছেছেন।

সংযুক্ত আরব আমিরাত সময় বেলা ১১টা ৪৫ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটে আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী।



স্থানীয় সময় শনিবার সকালে আমিরাতে পৌঁছালে শেখ হাসিনাকে স্বাগত জানান দেশটির সমাজকল্যাণ মন্ত্রী মরিয়ম মোহাম্মদ খালফান আল রুমি। বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরানও এসময় উপস্থিত ছিলেন।

বিমানবন্দরের বাইরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর নেতা-কর্মীরা প্রধানমন্ত্রী ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, শ্রম প্রতিমন্ত্রীসহ ৫০ সদস্যের উচ্চপর্যায়ের সরকারি প্রতিনিধিদলকে স্বাগত জানান।
 
রোববার আবুধাবির ক্রাউন প্রিন্স ও সংযুক্ত আরব আমিরাতের সশস্ত্র বাহিনীর উপ-সর্বাধিনায়ক শেখ মুহাম্মাদ বিন যায়েদ আল নাহিয়ান, আবুধাবিতে জাতির মাতা শেখ ফাতিমা এবং পররাষ্ট্রমন্ত্রী আবদুল্লাহ বিন জায়েদ আল নাহিয়ানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন এবং সন্ধ্যায়  আবুধাবিতে বাংলাদেশি কমিউনিটির এক সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয়ে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী।

সোমবার আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও  দুবাইয়ের শাসক শেখ মোহাম্মাদ বিন রশিদ আল মকতুমের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৈঠক অনুষ্ঠিত হবে।

এ বৈঠকের পর প্রধানমন্ত্রী রাস আল-খাইমাহর শাসক শেখ সৌদ বিন আকর আল কাশিমির সঙ্গে বৈঠকের জন্য রাস আল-খাইমাহ যাবেন।

** প্রধানমন্ত্রীর সফর নিয়ে বিডিনিউজের বিভ্রান্তি

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ