ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে আবুধাবি বিএনপির আলোচনা সভা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, দুবাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৪
আমিরাতে আবুধাবি বিএনপির আলোচনা সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুবাই: সংযুক্ত আরব আমিরাতে আবুধাবি বিএনপির উদ্যোগে দলের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সপ্তম কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার স্থানীয় এক হোটেলে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



এতে সভাপতিত্ব করেন, আবুধাবি বিএনপির সভাপতি জাকের হোসেন খতিব। আর এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিরাত বিএনপির সাধারণ সম্পাদক আবুল সালাম তালুকদার।

কাজী আকতার হোসেন বাদলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আবুধাবি বিএনপির উপদেষ্টা নুরুল আবছার সুমন, সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী শাহনেওয়াজ ফিরুজ কাইসার, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন তালুকদার, সহ-সভাপতি আমিনুল ইসলাম টিপু, সরওয়ার আলম ভুট্টু, নুরুল হুদা বাবুল, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, প্রচার সম্পাদক মনছুর আলম, ইকবাল হোসেন, নূর হোসেন বুলেট, কামাল হোসেন হৃদয়, জাবেদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আওয়ামী লীগ আজীবন ক্ষমতায় টিকে থাকার জন্য একের পর এক আইন করে যাচ্ছে। দেশের মানুষের আর এ ষড়যন্ত্র বুঝতে বাকি নেই। ৫ মে সংবিধান রক্ষার নাম করে যে নির্বাচন হয়েছে তা অবৈধ।

আর তাই তাদেরকে ক্ষমতাচ্যুত করতে জাতীয়তাবাদি সব শক্তিকে এক হয়ে কাজ করার আহ্বান জানান আরব আমিরাত বিএনপির নেতারা।

বক্তরা আরো বলেন, জিয়াউর রহমান দেশের ক্রান্তিলগ্নে বিএনপি প্রতিষ্ঠা করে কুলহীন জাতিকে তরী তুলে নিয়েছিলেন। আর তাই তারই পুত্র তারেক রহমানের নেতৃত্বে আগামীতে বিএনপিকে ক্ষমতায় আনার বিকল্প নেই।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

বাংলাদেশ সময়: ০৪১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ