ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

বিএনও’র পার্টনার মিট সম্পন্ন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, মার্চ ৫, ২০২০
বিএনও’র পার্টনার মিট সম্পন্ন

চট্টগ্রাম: দেশের ক্রমবর্ধমান শিল্পকারখানার বিষয় বিবেচনা করে পরিবেশবান্ধন ন্যানো প্রযুক্তির বিএনও লুব্রিকেন্টস উৎপাদন করছেন বলে জানিয়েছেন লুব রেফ্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ ইউসুফ।

চট্টগ্রাম বোট ক্লাবে বিএনও লুব্রিকেন্টসের পার্টনার মিট অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ সময় দেশের বিভিন্ন এলাকার বিএনও ডিলার ও ডিস্ট্রিবিউটররা উপস্থিত ছিলেন।

‘বন্ধুত্বের সঙ্গে অগ্রগতির পথে’ শীর্ষক এ অনুষ্ঠানে প্রতিষ্ঠানের পরিচালক (বিপনন) মো. সালাউদ্দিন ইউসুফসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা বক্তব্য দেন।

বক্তারা বলেন, ন্যানো প্রযুক্তি ইঞ্জিনের কার্যক্ষমতা বৃদ্ধি করে। এটি পরিবেশবান্ধব এবং সাশ্রয়ী। ন্যানো টেকনোলজিতে ফিনল্যান্ডের কারিগরি সহায়তা নেওয়া হয়েছে।  

মোহাম্মদ ইউসুফ জানান, পেট্রোকেমিক্যাল ও লুব্রিক্যান্ট শিল্পে তাদের প্রায় চার দশকের অভিজ্ঞতা। স্থানীয় প্লান্টে বিশ্বমানের লুব্রিক্যান্ট প্রস্তুত করে এরই মধ্যে আস্থা অর্জন করেছে লুব-রেফের ব্র্যান্ড বিএনও।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ০৫, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ

Alexa