ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

কৃষি

জয়পুরহাটে লটারির মাধ্যমে কৃষকের কাছ থেকে ধান কেনা শুরু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
জয়পুরহাটে লটারির মাধ্যমে কৃষকের কাছ থেকে ধান কেনা শুরু 

জয়পুরহাট: জয়পুরহাটে ইউনিয়ন পর্যায়ে লটারির মাধ্যমে নির্বাচিত কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহ কার্যক্রম শুরু করেছে উপজেলা খাদ্য বিভাগ। 

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বেলা ১১টার দিকে জয়পুরহাট সরকারি খাদ্য গুদামে বম্বু ইউনিয়নের নির্বাচিত কৃষক লোকমান হোসেনের কাছ থেকে ১৯ বস্তা ধান ক্রয়ের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ জাকির হোসেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মনিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন চন্দ্র রায়, উপজেলা খাদ্য কর্মকর্তা আব্দুস সাত্তার, জেলা চালকল মালিক সমিতির সভাপতি লায়েক আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাজা চৌধুরী ও কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব নন্দলাল পার্শী।

 

ডিসি মোহাম্মদ জাকির হোসেন বাংলানিউজকে জানান, লটারির মাধ্যমে নির্বাচিত জয়পুরহাটের পাঁচটি উপজেলার প্রান্তিক, মাঝারি ও বড় কৃষকদের কাছ থেকে আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত পর্যায়ক্রমে সরকারি মূল্যে মোট আট হাজার ১৫ মেট্রিক টন ধান সংগ্রহ করা হবে।  

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa