[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

কলকাতায় তিনদিনের নজরুল মেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-০১ ৩:৫৪:২৫ এএম
নজরুল মেলা-২০১৮

নজরুল মেলা-২০১৮

ঢাকা: ছায়ানট কলকাতার আয়োজনে রাজারহাটের নজরুলতীর্থে শুরু হচ্ছে নজরুল মেলা-২০১৮। শুক্রবার (১ জুন) বিকেল ৫টার দিকে এ মেলার শুভ উদ্বোধন করা হবে। ২শ কণ্ঠে 'বিদ্রোহী' কবিতা পাঠের মাধ্যমে এ মেলার উদ্বোধন করা হবে।

মেলা পরিকল্পনা ও পরিচালনায় রয়েছেন ছায়ানট কলকাতার সভাপতি সোমঋতা মল্লিক।

মেলা চলবে রোববার (৩ জুন) পর্যন্ত। প্রতিদিন দুপুর ২টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। দুই বাংলার দুই শতাধিকেরও বেশি শিল্পী এ মেলায় অংশগ্রহণ করবেন।

এছাড়া কোয়েস্ট ওয়ার্ল্ড থেকে প্রকাশিত হবে 'ইতি নজরুল' অডিও-অ্যালবাম। যেখানে দুই বাংলার ৪১ জন শিল্পী পাঠ করেছেন কাজী নজরুল ইসলামের ৫৭টি পত্র। মেলাতে সংগীত, কবিতাপাঠ, নৃত্যানুষ্ঠান ছাড়াও থাকছে চিত্র-প্রদর্শনী, সেমিনার ও সিডি-বইয়ের সম্ভার।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন- শ্রী দেবাশীষ সেন (হিডকোর চেয়ারম্যান), কল্যাণী কাজী, সত্যম রায়চৌধুরী, প্রদীপ ঘোষ, অলকানন্দা রায়, দেবাশীষ বসু প্রমুখ।

এছাড়া বাংলাদেশ থেকে মো. আব্দুর রাজ্জাক ভূঁইয়া, ফতেমা তুজ-জোহরা, বুলবুল মহলানবীশ, ড. নাশিদ কামাল, কামরুল ইসলাম অংশ নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, জুন ০‌১, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa