ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

ভাগ্যোন্নতির সুযোগ বৃষের, মকরের শুভ সংবাদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুলাই ৯, ২০১৮
ভাগ্যোন্নতির সুযোগ বৃষের, মকরের শুভ সংবাদ মঙ্গলবারের রাশিফল

আজ ২৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, ১০ জুলাই ২০১৮ ইং এবং ২৫ শাওয়াল ১৪৩৯ হিজরি রোজ মঙ্গলবার। তিথি: কৃষ্ণ দ্বাদশী, নক্ষত্র: কৃত্তিকা। সূর্যোদয় ৫:১৯ ও সূর্যাস্ত ৬:৫০। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে, এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশির জাতক/জাতিকা।

মেষমেষ ২১ মার্চ-২০ এপ্রিল
দাম্পত্য জীবনের সমস্যা আসতে পারে। আর্থিক উন্নতির সুযোগ আসতে পারে।

কোনো গুরুজনের স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। অবিবাহিতদের বিয়ের ব্যাপারে যোগাযোগ ত্বরান্বিত হতে পারে।

বৃষবৃষ ২১ এপ্রিল-২০ মে
কোনো ব্যক্তির দ্বারা ভাগ্যোন্নতির সুযোগ আসবে। সমাজ সেবামূলক কাজে আনন্দ পাবেন। সরকারি ও বেসরকারি চাকরিতে কাজের চাপ বাড়বে। পরিবারের কারোর অসুস্থতার জন্য চিন্তা ও অর্থ ব্যয়। ব্যবসায়ের প্রসারের জন্য ঋণ হতে পারে। বিজ্ঞানী অথবা গবেষণা কাজে নিযুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন। পারিবারিক শান্তিবজায় থাকবে। নতুন কোনো পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে।  

মিথুনমিথুন ২১ মে-২০ জুন
কর্মচারীদের আন্দোলনের ফলে অনেক কাজ অসম্পূর্ণ থেকে যাবে। ধৈর্য ও মাথা ঠাণ্ডা রেখে কাজ করবেন। অত্যাধিক পরিশ্রমের ফলে শারীরিক ক্লান্তি দেখা দিতে পারে।  

কর্কটকর্কট ২১ জুন-২০ জুলাই
নিজেকে সংযত রাখবেন। অসমাপ্ত কাজ শেষ করতে পেরে শান্তি পাবেন। ব্যয় বৃদ্ধি হলেও প্রয়োজন মেটাতে পারবেন। দূরপীড়ায় আক্রান্ত হতে পারেন।
 
সিংহসিংহ ২১ জুলাই-২১ আগস্ট
সময়টা আপনার অনুকূল বলা যায়। কোনো মামলায় জয়ী হতে পারেন। চাকরিক্ষেত্রে পদোন্নতির সুযোগ আছে। কাজকর্মে উৎসাহ বৃদ্ধি পাবে ও ব্যবসায় প্রসার ঘটবে।
 
কন্যাকন্যা  ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর
নতুন কোনো পরিকল্পনা করতে পারেন। ব্যবসায় মন্দাভাব কাটবে ও ধীরে ধীরে আর্থিক উন্নতি ঘটবে। বুদ্ধি ও বিবেচনার দ্বারা অগ্রসর হবেন। চাকরিক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন।

তুলাতুলা ২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর
বেসরকারি চাকরিতে গুরুত্বপূর্ণ কাজ শেষ করার ফলে সুনাম অর্জন করবেন। দৈনন্দিন কাজে পরিশ্রম বৃদ্ধি পাবে। পরিবারের কারোর স্বার্থপরতার জন্য সাংসারিক অশান্তি দেখা দিতে পারে।

বৃশ্চিকবৃশ্চিক ২৩ অক্টোবর-২১ নভেম্বর
রাজনীতিবিদদের কোনো সমস্যার মধ্যে পড়তে হবে। শত্রু পক্ষ ক্ষতির চেষ্টা করতে পারে। সামাজিক কাজে ব্যস্ততা ও অর্থ ব্যয় কাজকর্মে অনেকটা সফল হবেন।
 
ধনু ধনু ২২ নভেম্বর-২০ ডিসেম্বর
পারিবারিক শুভ বলা যায়। দৈনন্দিন কাজকর্ম ভালো চললেও আশানুরূপ অর্থ হাতে আসবে না। মানসিক অবসাদ দেখা দিতে পারে। ক্রীড়াক্ষেত্রে সুনাম পাবেন।  

মকরমকর ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি
কোনো শুভ সংবাদে আনন্দ পাবেন। মামলা সংক্রান্ত ব্যাপারে কোনো সমাধান হতে পারে। আপনার অধিপতি গ্রহ অনুসারে ব্যবসায় লাভ হবে। হঠাৎ কোনো কারণে উত্তেজিত হতে পারেন।

কুম্ভ কুম্ভ ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি
আমদানি ও রপ্তানি কাজে কিছু সমস্যা দেখা দিতে পারে। কেউ ক্ষতির চেষ্টা করতে পারে। সাবধানে থাকবেন। নতুন কোনো কাজের সুযোগ আসবে, সঠিক সিদ্ধান্ত নিতে পারলে লাভবান হবেন।

মীনমীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ
ব্যবসায়ে নতুন অর্থ বিনিয়োগে ক্ষতি হতে পারে। সময়টা আপনার অনুকূল নয়। মানসিক অবসাদের ফলে কাজকর্মে ক্ষতি হতে পারে। শারীরিক ক্লান্তিতে কাজকর্মে অনীহা দেখা দিতে পারে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।