[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

ভোট দিয়ে যাকে খুশি তাকে নির্বাচিত করবেন ভোটাররা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৭ ৪:০৬:৫০ পিএম
দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস

দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস

বরিশাল: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস বলেছেন, ভোটাররা যাকে ইচ্ছে তাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। কারণ এটি তাদের মৌলিক অধিকার।

মঙ্গলবার (১৭ জুলাই) বিকেলে বরিশাল নগরের চকবাজার এলাকায় সিটি নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থীর পক্ষে গণসংযোগ ও প্রচারণার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

মির্জা আব্বাস বলেন, আমরা বরিশালে ধানের শীষের প্রচার-প্রচারণা করতে পারছি না। অনেক বাধা-বিপত্তি পেরিয়ে প্রচারের কাজ করতে হচ্ছে। কিন্তু ক্ষমতাসীন দল সবকিছুই ঠিকঠাকভাবে করছে।

এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার, উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান প্রমুখ।

নেতাকর্মীরা চকবাজার এলাকাসহ কালেক্টরটেক পুকুর এলাকা, ফজলুল হক এভিনিউ ও সদর রোড এলাকায় গণসংযোগ করেন। এসময় ধানের শীষ প্রতীকে সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করা হয়। 

বাংলাদেশ সময়: ০২০৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
এমএস/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল সিটি নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache