ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

তিলোত্তমা নগরী উপহার দেবেন সেলিম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
তিলোত্তমা নগরী উপহার দেবেন সেলিম প্রচারণায় বদরুজ্জামান সেলিম

সিলেট: পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে তিলোত্তমা নগরী উপহার দিতে ৩০ জুলাই বাস মার্কায় ভোট চাইলেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নাগরিক কমিটির স্বতন্ত্র মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিম।

তিনি বলেন, দীর্ঘ ৩৯ বছরের রাজনৈতিক অভিজ্ঞতার সবটুকু নগরবাসীর কল্যাণে উজাড় করে দিতেই মেয়র পদে প্রার্থী হয়েছি।  

নগরবাসীর কাছ থেকে যে পরিমাণ ভালোবাসা ও উদ্দীপনা পেয়ে যাচ্ছেন, তা বিজয়ের পথকে শাণিত করবে বলেও মন্তব্যে করেন তিনি।


 
বৃহস্পতিবার (১২ জুলাই) নগরের কোর্ট পয়েন্ট থেকে আনুষ্ঠানিক গণসংযোগ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
 
গণসংযোগ কর্মসচি শুরুর আগে বিশেষ মোনাজাত পরিচালনা করেন শোয়েব আহমদ।
 
২৭টি ওয়ার্ডের বিশিষ্ট মুরব্বি ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে সঙ্গে নিয়ে কোর্ট পয়েন্ট থেকে গণসংযোগ কর্মসচি শুরু হয়ে নগরীর জিন্দাবাজার-চৌহাট্টা-আম্বরখানা হয়ে শাহী ঈদগাহর প্রধান নির্বাচনী কার্যালয়ে গিয়ে শেষ হয়।
 
এদিকে মেয়রপ্রার্থী বদরুজ্জামান সেলিমের প্রধান নির্বাচনী কার্যালয়ে নাগরিক কমিটির এক সভায় বিশিষ্ট মুরব্বি শাহী ঈদগাহ শাহ মীর মসজিদ কমিটির সেক্রেটারি শোয়েব আহমদকে সভাপতি ও অ্যাডভোকেট মাহী চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ১২১ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
 
সভায় সংক্ষিপ্ত সময়ের মধ্যে নগরীর ২৭টি ওয়ার্ডের আলাদা কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

এছাড়াও নগরীর বিভিন্ন স্থানে বিকেল থেকে রাত পর্যন্ত মেয়রপ্রার্থী বদরুজ্জামান সেলিমের ধারাবাহিক গণসংযোগ কর্মসূচি পালনের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন সংশ্লিষ্টরা।
 
বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এনইউ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।