[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

মেয়র প্রার্থী মুরাদকে নিয়ে প্রচারণায় জোনায়েদ সাকি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১১ ৮:১৫:২৭ এএম
গণসংযোগে অংশ নেন জোনায়েদ সাকি ও মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মুরাদ

গণসংযোগে অংশ নেন জোনায়েদ সাকি ও মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মুরাদ

রাজশাহী: আগামী ৩০ জুলাই অনুষ্ঠেয় রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) নির্বাচনে রাজশাহী গণমঞ্চ ও গণসংহতি আন্দোলন সমর্থিত মেয়র পদপ্রার্থী গণসংহতি আন্দোলন রাজশাহী জেলার আহ্বায়ক অ্যাডভোকেট মুরাদ মোর্শেদের নির্বাচনী প্রচারণা আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

বুধবার (১১ জুলাই) বেলা ১১টায় প্রচারণার শুরুতেই মহানগরীর ভুবনমোহন পার্কে শহীদ মিনারে মহান মুক্তিযুদ্ধের এবং বিভিন্ন আন্দোলন সংগ্রামে বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি দিয়ে আনুষ্ঠানিকভাবে এ প্রচারণা শুরু হয়। 

গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি ও মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদসহ অন্য নেতারা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। 

সেখানে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করে তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানান গণসংহতি আন্দোলনের নেতারা।

হাতি প্রতীক বরাদ্দ পাওয়া এই প্রার্থীকে নিয়ে জোনায়েদ সাকি মহানগরীর সাহেববাজার কাপড়পট্টিতে বিভিন্ন দোকানে জনসংযোগ করেন। জনসংযোগের সময় জনগণের কাছ থেকে হাতি প্রতীকে ভোট প্রার্থনা করেন জোনায়েদ সাকি। 

ঢাকা থেকে আসা গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি উপস্থিত গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার সময় বলেন, যেভাবে যতো ঘনত্বে মাত্র একজন প্রার্থীর ফেস্টুনে শহর ছেয়ে গেছে, তা স্পষ্টতই নির্বাচন আচরণবিধির লঙ্ঘন ।

জোনায়েদ সাকি আশা প্রকাশ করে বলেন, নির্বাচন কমিশন নিজ উদ্যোগেই আচরণবিধি লঙ্ঘিত হচ্ছে কি-না তা দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। নির্বাচন কমিশন রাজশাহীতে একটি সুষ্ঠু নির্বাচন দেবে বলে আশা করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
এসএস/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী সিটি করপোরেশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa