ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

নির্বাচন ও ইসি

বিএনপির অভিযোগ সুনির্দিষ্ট নয়: ইসি শাহাদাত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, মে ১৫, ২০১৮
বিএনপির অভিযোগ সুনির্দিষ্ট নয়: ইসি শাহাদাত

ঢাকা: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে বিএনপি প্রার্থীর পোলিং এজেন্টকে ভোটকেন্দ্র থেকে বের দেওয়ার অভিযোগের জবাবে নির্বাচন কমিশনার (ইসি) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন, এজেন্ট বের করে দেওয়া হয়েছে বলে বিএনপি যে অভিযোগ করেছে তা সুনির্দিষ্ট নয়। যাদের বের করে দেওয়া হয়েছে তারা কারও এজেন্ট কি-না সে বিষয়টি দেখার আছে। যাদের পরিচয়পত্র না থাকে, কেবল তাদেরই কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়।

মঙ্গলবার (১৫ মে) নির্বাচন ভবনে খুলনা সিটি করপোরেশন নির্বাচনের পর্যবেক্ষণ সেল পরিদর্শন শেষ তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

জালভোট ও অনিয়মের অভিযোগে নগরীর ২২ নম্বর ওয়ার্ডের ফাতেমা উচ্চবিদ্যালয় কেন্দ্র ও সরকারি ইকবাল নগর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করার বিষয়ে শাহাদাত হোসেন চৌধুরী বলেন, দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন সুষ্ঠু হয়েছে।

যে কেন্দ্র অনিয়মের কারণে বন্ধ করা হয়েছে, সেটি বিচ্ছিন্ন ঘটনা।

সকাল ৮টা থেকে খুলনার ‘নগর পিতা’ নির্বাচনের লক্ষ্যে ২৮৯টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। চলে বিকেল ৪টা পর্যন্ত। এখন চলছে গণনার কাজ। গণনা শেষে যত দ্রুত সম্ভব ফলাফল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত নির্বাচনী কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, মে ১৫, ২০১৮
ইইউডি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa