bangla news

ভোটকেন্দ্র দখলের অভিযোগ ভিত্তিহীন বললেন খালেক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৫ ১:৩৩:৪৮ এএম
ভোট দিয়ে বিজয়সূচক চিহ্ন দেখাচ্ছেন আ'লীগ প্রার্থী খালেক/ছবি: মানজারুল

ভোট দিয়ে বিজয়সূচক চিহ্ন দেখাচ্ছেন আ'লীগ প্রার্থী খালেক/ছবি: মানজারুল

ঢাকা: খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিভিন্ন ভোটকেন্দ্র দখলে নিয়ে জালভোট দেওয়ার অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন আওয়ামী লীগ মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক।

তিনি বলেন, নগরীর সবকেন্দ্রে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। ভোটারদের উপস্থিতিও আশাতীত।

বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর অভিযোগ, বিভিন্ন ভোট কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দিয়ে জালভোট দেওয়া হচ্ছে। এজেন্টদের মারধর করা হয়েছে।

এদিকে সকালে নিজ নিজ কেন্দ্রে ভোট দিয়েছেন আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আব্দুল খালেক ও বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। 

নগরীর ঈগল নগর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বিএনপির এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ করেন ওই কেন্দ্রের এজন্টে কাকলী। তার অভিযোগ, ১০-১৫ জন যুবক এসে তাদের জোর করে বের দেয়। দরজা বন্ধ করে তারা জাল ভোট দিয়ে বাক্স বের হয়ে যায়। 

তবে এ বিষয়ে প্রিজাইডিং অফিসার খলিলুর রহমান কোনো মন্তব্য করতে রাজি হননি।

জালভোট দেওয়ার অভিযোগে ২২ নম্বর ওয়ার্ডের ফাতেমা উচ্চ বিদ্যালয়ের ভোটগ্রহণ সাময়িক বন্ধ ঘোষণা করেছেন ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার জিয়াউল হক। 

ইকবাল নগর উচ্চবিদ্যালয় কেন্দ্রেও ভোটগ্রহণ সাময়িক স্থগিত ঘোষণা করা হয়েছে। জেলা সহকারী রিটার্নিং অফিসার আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, মে ১৫, ২০১৮
এমআরএম/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-05-15 01:33:48