ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২ সফর ১৪৪২

নির্বাচন ও ইসি

এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ মঞ্জুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৯ ঘণ্টা, মে ১৫, ২০১৮
এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ মঞ্জুর ভোট দিচ্ছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু, ছবি: মানজারুল ইসলাম

খুলনা: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত নজরুল ইসলাম মঞ্জু (ধানের শীষ) ভোট দিয়েছেন।

মঙ্গলবার (১৫ মে) সকাল ৮টা ৪৫ মিনিটে কেসিসির ২৪৩নম্বর ভোট কেন্দ্র মহানগরীর মিয়াপাড়া মেইন রোডের রহিমা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তিনি ভোট দেন।

ভোট শেষ নজরুল ইসলাম মঞ্জু বলেন, খুলনাবাসী এ দিনের অপেক্ষায় ছিলেন।

আশা করি সুষ্ঠু নির্বাচন হলে বিজয়ী হবো। নির্বাচনে ২২, ৩০, ২১, ২৮,১৫, ১৩, ২৫ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্রে আমার পুলিং এজেন্টদের ঢুকতে দিচ্ছে না সরকার দলীয় প্রার্থীর লোকজন। বিভিন্ন জায়গায় ভোটারদের ভোটকেন্দ্রে আসার পথে ভয় দেখোনো হচ্ছে। এসব বিষয়ে আমি রিটানিং অফিসারকে ফোন দিলে তিনি রিসিভ করছেন না। আমি নির্বাচনের শেষ পর্যন্ত দেখাবে।

ভোটের ফলাফল মেনে নিবেন কিনা এমন প্রশ্নের জবাবে মঞ্জু বলেন, ভোট ডাকাতি হলে তো মেনে নেব না। এর আগে মঞ্জু মহানগরীর টুটপাড়া কবরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারত করেন।

কেসিসি নির্বাচনে মেয়র পদে বিএনপির নজরুল ইসলাম মঞ্জুসহ পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত তালুকদার আব্দুল খালেক (নৌকা), জাতীয় পার্টি মনোনীত শফিকুর রহমান মুশফিক (লাঙল), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মাওলানা মুজ্জাম্মিল হক (হাত পাখা) ও সিপিবি মনোনীত মো. মিজানুর রহমান বাবু (কাস্তে)।

বাকি তিন প্রার্থী নিজ এলাকার ভোটকেন্দ্রে ভোট দেবেন।

বাংলাদেশ সময়: ০৯১৩ ঘণ্টা, মে ১৫, ২০১৮
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa