[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

নির্বাচনে সব দলকে আনতে আর কোনো উদ্যোগ নয়: সিইসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ৪:০৫:০২ এএম
অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা

অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা

ব্রাহ্মণবাড়িয়া: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা বলেছেন, ভোটারদের পাশাপাশি রাজনৈতিক সকল দলের আস্থা অর্জনে আমরা কাজ করছি। তবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল দলের অংশগ্রহণের জন্য নতুন করে কোনো উদ্যোগ নেওয়া হবে না। কারণ সংলাপের সময় দলের নেতাদের সঙ্গে কথা হয়েছে।

বৃহস্পতিবার (০৮ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের উপ-নির্বাচন উপলক্ষে জেলা নির্বাচন কমিশনের আইনশৃঙ্খলা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় সিইসি আগামী নির্বাচনে খালেদা জিয়ার অংশ নেওয়ার প্রসঙ্গে বলেন, খালেদা জিয়া মামলার সকল ঝামেলা শেষ করে নির্বাচনে অংশ নেবেন, এটা নির্বাচন কমিশন (ইসি) প্রত্যাশা করবে।

নাসিরনগর নির্বাচন নিয়ে নুরুল হুদা বলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের উপ-নির্বাচন শান্তিপূর্ণভাবে করতে সকল কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। নির্বাচন নিরপেক্ষ, সুষ্টু ও গ্রহণযোগ্য হবে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দিন আহমদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কুমিল্লার সেক্টর কমান্ডার জোবায়ের হাসনাৎ, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ, নাসিরনগর আসনের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লার বিভাগীয় নির্বাচন কর্মকর্তা মো. সাহেদুন্নবী চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৮
টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa