ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

মাশরাফি-সাকিবদের মজার খেলা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জুন ২, ২০১৯
মাশরাফি-সাকিবদের মজার খেলা ছবি: সংগৃহীত

আর মাত্র কয়েক ঘণ্টা পরই বিশ্বকাপ ২০১৯ এর মিশন শুরু করতে যাচ্ছে বাংলাদেশ দল। প্রত্যাশার চাপ ছাড়াও আছে ম্যাচের চাপ। কিন্তু সেই চাপ কাটাতেই এক মজার খেলায় মেতে উঠলেন মাশরাফি বিন মর্তুজা-সাকিব আল হাসানরা। 

রোববার (০২ জুন) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। তার আগে ‘বাজওয়্যার চ্যালেঞ্জ’ নামে এক মজার খেলায় মেতে উঠলেন টাইগাররা।

খেলার নিয়ম অনুযায়ী একটি ধাতব বস্তুর মধ্য দিয়ে আরেকটি ধাতব বস্তু নিতে হবে কিন্তু দুটি একটার সঙ্গে আরেকটি লাগতে পারবে না। তাহলেই ঘণ্টা বেজে উঠবে।  

কে সবচেয়ে কমবার ঘণ্টা বাজিয়ে এই চ্যালেঞ্জ শেষ করতে পারেন সেটাই দেখার ছিলো। সবাই বেশ মজা করেই চ্যালেঞ্জ পূরণ করেন তবে টাইগারদের মধ্যে কেউই ঘণ্টা না বাজিয়ে শেষ করতে পারেননি।

অধিনায়ক মাশরাফি ভালো শুরু করলেও কিছু দূর এগিয়েই ঘণ্টার কবলে পড়েন। আবার প্রথম থেকে শুরু করেন তিনি। মুশফিকুর রহিমের পারফরম্যান্স সবচেয়ে খারাপ। বেশ কয়েকবার তার ঘণ্টা বেজে যায়। সাকিবের তিনবার ঘণ্টা বাজে।  

মজার এই খেলায় আরও অংশ নেন মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদ।  

ভিডিও দেখতে ক্লিক করুন... 

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, জুন ০২, ২০১৯
এমকেএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ

Alexa