ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

বিশ্বকাপের আগে ধোনিদের ঘোরাঘুরি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৬ ঘণ্টা, জুন ২, ২০১৯
বিশ্বকাপের আগে ধোনিদের ঘোরাঘুরি ছবি: সংগৃহীত

টানা খেলতে খেলতে একটু হয়তো ক্লান্তই ভারতীয় ক্রিকেটাররা। তাইতো বড় টুর্নামেন্টে মাঠে নামার আগে ক্লান্তি ও মানসিক চাপ কমানোর জন্য একটু ফুরফুরে মেজাজে ঘুরে বেড়িয়েছেন ধোনিরা।

দক্ষিণ আফ্রিকা বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে ভারত। ৫ জুন সাউদাম্পটনে হবে এই গুরুত্বপূর্ণ ম্যাচ।

অন্যদের তুলনায় একটু দেরিতেই শুরু হচ্ছে ভারতের বিশ্বকাপ। বাড়তি এই সময়টা কাজে লাগিয়ে ফুরফুরে মেজাজে থাকার জন্য শুক্রবার (৩১ মে) ঘুরে বেড়িয়েছেন ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা।

ক্লান্তি ও মানসিক চাপ কমানোর জন্য এই ঘোরাফেরা অবশ্য কাজে দেবে বলেই মনে করেন টিম ইন্ডিয়া। তবে এর জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ বিদ্রূপ আর কটাক্ষের শিকার হতে হচ্ছে ধোনি-কোহলিদের। অনেকের আবার সংশয়, এ কারণেই না বিশ্বকাপে ম্যাচ হেরে যেতে হয় ভারতকে।

ছবি- সংগৃহীত

অনেক সমর্থক তো ধোনিদের হাসিমুখের ছবির নিচে সরাসরি প্রশ্নও করেছেন, খেলতে গিয়ে ঘুরে বেড়ানো কেন!

তবে ব্যাট বল রেখে 'ডে আউট' এর ঘুরে বেড়ানোটা বেশ উপভোগই করেছেন ধোনিরা। অন্তত তাদের হাস্যজ্বল চেহারা আর পোশাকে বোঝা যায় তাই-ই। ট্রাউজার-ট্র্যাকশুটের বালাই ছিল না গায়ে, শুধুই পেইন্টবল পোশাক। আর ধোনিদের এই হাস্যোজ্জ্বল চেহারার ছবি তাদের টুইটারে শেয়ার করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, জুন ০১, ২০১৯
এইচএমএস/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ

Alexa