ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচে থাকছেন স্মিথ-ওয়ার্নার

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, জুন ১, ২০১৯
অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচে থাকছেন স্মিথ-ওয়ার্নার অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচে থাকছেন স্মিথ-ওয়ার্নার-ছবি:সংগৃহীত

দীর্ঘ এক বছর পর জাতীয় দলের আঙিনায় ফিরেছেন স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। তবে যেনতেন সিরিজে নয়, একেবারে বিশ্বকাপে মঞ্চেই সুযোগ করে নিয়েছেন। তবে শনিবার (জুন ০১) আফগানিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে চোটে থাকা ওয়ার্নারকে নিয়ে শঙ্কা ছিল। যদিও এই শঙ্কা উড়িয়ে দিলেন অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

অনুশীলনে ফিটনেস টেস্টে পাস করেই ওয়ার্নার একাদশে জায়গা করে নিয়েছেন বলেন নিশ্চিত করেন ফিঞ্চ। এর ফলে আবারও ওপেনিংয়ে ফিঞ্চের সঙ্গে জুটি গড়তে যাচ্ছেন এই বাঁহাতি।

ওয়ার্নার নিশ্চিত হলেও একাদশের অন্যরা কারা তা অবশ্য ফিঞ্চ নিশ্চিত করতে পারেননি। তার মতে টসের আগ পর্যন্ত এই একাদশ নিয়ে কিছুই বলা যাচ্ছে না। যেখানে তিন নম্বর পজিশন নিয়ে উসমান খাজা ও শন মার্শের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা চলছে।

সংবাদমাধ্যমে শুক্রবার ফিঞ্চ বলেন, ‘ডেভি (ওয়ার্নার) ভালো আছে। সে কাল খেলবে। তবে একাদশের জন্য আমাদের টস পর্যন্ত অপেক্ষা করতে হবে। ’

এদিকে ওয়ার্নারের সঙ্গে এ ম্যাচে ফিরছেন সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথও। গত বছর কেপটাউন কেলেঙ্কারির পর ক্রিকেট অস্ট্রেলিয়া তাদের এক বছরের জন্য নিষিদ্ধ করেছিল।

আজ (জুন ০১) ব্রিস্টলে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় আফগানদের মুখোমুখি হবে অজিরা।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জুন ০১, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ

Alexa