ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

সরফরাজের ভুঁড়ির সমালোচনায় শোয়েব আখতার

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জুন ১, ২০১৯
সরফরাজের ভুঁড়ির সমালোচনায় শোয়েব আখতার সরফরাজের ভুঁড়ি নিয়ে সমালোচনা করলেন শোয়েব আখতার-ছবি:সংগৃহীত

বিশ্বকাপে বাজে শুরু হলো পাকিস্তানের। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটের হারে একেবারে বিধ্বস্ত হলো দলটি। আর এ নিয়ে দেশটির সাবেক ক্রিকেটাররা সমালোচনা শুরু করে দিয়েছেন। বাদ যাননি পাকিস্তানের গতি দানব শোয়েব আখতারও।

ট্রেন্ট ব্রিজে প্রথমে ব্যাট করা পাকিস্তান ২১.৪ ওভারে মাত্র ১০৫ রানে গুটিয়ে যায়। ২৭ রানে চার উইকেট নিয়ে প্রতিপক্ষকে ধসিয়ে দেন ক্যারিবীয় পেসার ওশানে টমাস।

পরে ব্যাটিংয়ে নেমে ক্রিস গেইলের ফিফটির ওপর ভর করে ১৩.৪ ওভারেই জয় তুলে নেয় জেসন হোল্ডারবাহিনী।

এদিকে পাকিস্তানের এমন হারে খুব কড়া ভাষায় কথা বলেছেন শোয়েব। তিনি বিশেষ করে আনফিট অধিনায়ক সরফরাজ আহমেদকে ধুয়ে দিয়েছেন।

শোয়েব বলেন, ‘সরফরাজ আহমেদ যখন টস করতে আসে, তার মোটা ভুঁড়ি তখন বেরিয়ে ছিল। তার মুখটাও বেশ মোটা। আমার দেখা প্রথম অধিনায়ক, যেকিনা এত আনফিট। তার চলাচল করতে কষ্ট হয়, সে উইকেটকিপিংয়েও নিজেকে মানিয়ে নিতে পারেনা।

এ ম্যাচে অবশ্য পাকিস্তানের একমাত্র পারফরর্মার ছিলেন মোহাম্মদ আমির। তিনি ৬ ওভারে ২৬ রানের বিনিময়ে ক্যারিবীয়দের তিনটি উইকেটই দখল করেন। তার প্রশংসা করতে ভুলেননি পিন্ডি এক্সপ্রেস খ্যাত শোয়েব।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, জুন ০১, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ

Alexa