ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

বঞ্চিত দর্শকদের টিকিটের অর্থ ফেরত দেবে আইসিসি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জুন ১, ২০১৯
বঞ্চিত দর্শকদের টিকিটের অর্থ ফেরত দেবে আইসিসি টিকিট পেতে দেরি হওয়া প্রায় হাজার খানেক দর্শক খেলাটি দেখা থেকে বঞ্চিত হয়েছেন-ছবি:সংগৃহীত

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের মতো দ্বিতীয় দিনও টিকিট নিয়ে জটিলতা দেখা দেয়। ওয়েস্ট ইন্ডিজ বনাম পাকিস্তান ম্যাচে টিকিট পেতে দেরি হওয়া প্রায় হাজার খানেক দর্শক খেলাটি দেখা থেকে বঞ্চিত হয়েছেন। তবে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনায় ক্ষমা চেয়ে টিকিটের অর্থ ফেরত দেবে বলে জানায় আইসিসি।

ট্রেন্ট ব্রিজের এই ম্যাচে টিকিট বিক্রি আগেই শেষ হয়েছে। তবে বেশ কিছু দর্শক স্টেডিয়ামের গেটে এসেছিলেন টিকিট সংগ্রহ করতে।

কিন্তু কাগজ প্রিন্টের ঝামেলায় দেড় ঘণ্টার মতো অপেক্ষা করতে হয়।

ততক্ষণে ম্যাচটি অর্ধেকের বেশি শেষ। কেননা গতকালের ম্যাচে পাকিস্তান প্রথমে ব্যাট করে মাত্র ১০৫ রানে গুটিয়ে যায়। আর ওয়েস্ট ইন্ডিজও ১৪ ওভারের মধ্যে জয় তুলে নেয়। দুই ঘণ্টার কিছু বেশি সময় ম্যাচে ব্যাপ্তি হওয়ায় সেই দর্শকরা পাকিস্তানের ইনিংস দেখতেই পারেননি।

শুক্রবার ম্যাচটি স্থানীয় সময় ১০টা ৩০ মিনিটে শুরু হয়। আর পরে ক্ষমা চেয়ে আইসিসি থেকে জানানো হয়, যারা নির্ধারিত সময়ে মাঠে প্রবেশ করতে পারেনি, তারা টিকিটের পুরো অর্থ ফেরত পাবে।

এদিকে বিশ্ব আসরের শুরুতেই এমন কালো দাগ পড়ে গেল আইসিসি ও আয়োজক দেশ ইংল্যান্ডের কপালে। তবে একটি সূত্র মতে জানা গেছে বক্স অফিসের দুই থেকে তিনজন কর্মকর্তা এদিন অসুস্থ ছিলেন।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, জুন ০১, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ

Alexa