ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

প্রধানমন্ত্রীর কথা রাখলো পাকিস্তান দল!

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০২ ঘণ্টা, জুন ১, ২০১৯
প্রধানমন্ত্রীর কথা রাখলো পাকিস্তান দল! ইমরান খান ও সরফরাজ আহমেদ, ছবি: সংগৃহীত

১৯৯২ সালের বিশ্বকাপে ধুকতে থাকা পাকিস্তান শেষ পর্যন্ত ইমরান খানের নেতৃত্বে জিতেছিলো বিশ্বকাপ। সেই ইমরান খান এখন পাকিস্তানের প্রধানমন্ত্রী। যে দেশের প্রধানমন্ত্রী বিশ্বকাপ জয়ী অধিনায়ক সে দেশের ক্রিকেটারদের জন্য এর চেয়ে বড় অনুপ্রেরণা আর কি হতে পারে।

শুক্রবার (৩১ মে) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচের আগে ইমরান খান টুইট বার্তায় লেখেন, ‘আজকের জন্য পাকিস্তান দলের প্রতি আমার উপদেশ থাকবে এটাই, যা আমি প্রতি ম্যাচের আগে দলের সতীর্থদের বলতাম। নিজের শতভাগ উজার করে দাও, শেষ বল পর্যন্ত লড়াই করো এবং মনে কখনও পরাজয়ের আতঙ্ককে জায়গা দিও না; যা তোমার কৌশল কিংবা খেলায় প্রভাব ফেলবে।

পাকিস্তানের জনগণের সমর্থন এবং প্রার্থনা রইল সরফরাজদের জন্য। ’

প্রধানমন্ত্রীর কথাই রেখেছে পাকিস্তান দল! শতভাগ দিয়েই শতরান করেই অলআউট হয়েছে সরফরাজ বাহিনী। মাত্র ১০৫ রানে অলআউট হয়েছে পাকিস্তান। কোন রকম প্রতিদ্বন্দ্বিতাই করতে পারেনি তারা। ৭ উইকেটে হারতে হয়েছে তাদের। এরপরই ইমরান খানের সেই টুইট শেয়ার করে ট্রল করতে শুরু করেছে সমর্থকরা। তারা বলছেন, ‘শতভাগ দেওয়ার পরিবর্তে শতরান (১০৫) করেই আউট হয়েছে পাকিস্তান। ’

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, জুন ০১, ২০১৯
আরএআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ

Alexa