ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

হারের জন্য ব্যাটসম্যানদের দুষলেন সরফরাজ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৪ ঘণ্টা, জুন ১, ২০১৯
হারের জন্য ব্যাটসম্যানদের দুষলেন সরফরাজ সংবাদ সম্মেলনে সরফরাজ আহমেদ, ছবি: সংগৃহীত

আইসিসি ২০১৯ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই বাজেভাবে হারতে হয়েছে পাকিস্তানকে। ওয়েস্ট ইন্ডিজের কাছে ৭ উইকেটে হেরেছে সরফরাজ আহমেদের দল। ব্যাটসম্যানরা ছিলেন পুরোপুরি ব্যর্থ। ক্যারিবীয়দের পেস আক্রমণ সামলাতে পারেনি পাকিস্তানের ব্যাটসম্যানরা। মাত্র ১০৫ রানে অলআউট হয় পাকিস্তান।

হারের জন্য ব্যাটসম্যানদের দায়ী করেছেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ। ম্যাচের পর সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘যদি আপনি টসে হেরে ব্যাট করতে নামেন এবং শুরুতেই বেশি উইকেটে হারিয়ে বসেন তখন ম্যাচে ফেরাটা কঠিন হয়ে যায়।

আমাদের জন্য প্রথম আধাঘণ্টা কঠিন ছিলো। কিন্তু উইকেট ব্যাট করার জন্য ভালো ছিলো, আমরা ভালো ব্যাট করতে পারিনি। আমি মনে করি, আমাদের ইতিবাচক ক্রিকেট খেলতে হবে, আজকে ভালো করতে পারিনি, তবে আশা করছি পরের ম্যাচে ঘুরে দাড়াবো। ’

সরফরাজ আরও বলেন, ‘আমরা জানি তাদের ভালো পেস বোলার আছে খেলাটা কঠিন হবে। তবে আমরা শর্ট বলগুলো ভালো খেলতে পারিনি, আজকের দিনটা আমাদের জন্য খারাপ ছিলো। তবে ঘুরে দাঁড়াতে আত্মবিশ্বাসী। মোহাম্মদ আমির ভালো বল করেছে, এটা দলের জন্য ইতিবাচক দিক। আমরা সবসময় ইংল্যান্ডের কাছ থেকে সমর্থন পেয়ে আসছি, তাদের ধন্যবাদ। ’

আগামী ৩ জুন নিজেদের দ্বিতীয় ম্যাচে ট্রেন্ট ব্রিজে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে পাকিস্তান।

বাংলাদেশ সময়: ০০২২ ঘণ্টা, জুন ০১, ২০১৯
আরএআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ

Alexa